• সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ১৯ অগ্রহায়ণ ১৪৩০  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগানে প্রবাসীদের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১৪ আগস্ট ২০২৩, ১৬:০৪
মিশিগানে প্রবাসীদের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইনকের উদ্যোগে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার মিশিগানের ওয়ারেন সিটির হলমিছ পার্কে সংগঠনটির পক্ষ থেকে আয়োজনটি অনুষ্ঠিত হয়।

বিয়ানীবাজার সামাজিক সাংস্কৃতিক সমিতির সভাপতি আজমল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাছির আহমদ বাবুলের সঞ্চালনায় বনভোজনের সার্বিক সহযোগিতায় ছিলেন- সৈয়দ সাহেদুল হক, মোহাম্মদ সুলেমান, আনোয়ার কামাল, সেলিম আহমদ, নজরুল রহমান সহ উক্ত সংগঠনের কার্যকরী কমিটির সকল সদস্যরা।

বনভোজনে উপস্থিত ছিলেন- সিলেট, বিয়ানীবাজার, সুনামগঞ্জ, হবিগঞ্জ মৌলভীবাজারসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন ষ্টেট এবং মিশিগানে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা। এছাড়া আয়োজনটিতে ব্যবসায়ী, রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক অঙ্গ-সংগঠনের নেতারাসহ অফিসিয়াল ডেলিগেট, কাউন্সিলর বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

বনভোজনে কয়েক হাজার মানুষের মিলন মেলায় একটি মিনি বাংলাদেশে পরিণত হয়।

বনভোজনের আয়োজনে ছিল- বয়স ভিত্তিক নানাবিধ দেশিও খেলাধুলা যেখানে শিশু, নারী এবং পুরুষেরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করে। এছাড়া র্যাফেল ড্রতে ১ম পুরষ্কার হিসেবে ছিল- গাড়ি সৌজন্যে পেট্রা টাইটেল এজেন্সি। এছাড়া ছিল- আরও অনেক পুরস্কার। বনভোজনে আগত সবার ভুরিভোজের জন্য ছিল মজাদার খাবারের আয়োজন।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড