• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনন্দঘন পরিবেশে গোয়াইনঘাট অ্যাসোসিয়েশন অফ মিশিগানের পিকনিক অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

০৩ আগস্ট ২০২৩, ১৩:৩১
আনন্দঘন পরিবেশে গোয়াইনঘাট অ্যাসোসিয়েশন অফ মিশিগানের পিকনিক অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সিলেটের গোয়াইনঘাট অ্যাসোসিয়েশন অফ মিশিগানের পিকনিক-২০২৩।

গত রবিবার (৩০ জুলাই) গোয়াইনঘাট অ্যাসোসিয়েশন অব মিশিগানের পিকনিক ওয়ারেন সিটির বুচার পার্কে অনুষ্ঠিত হয়।

সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দীপক চৌধুরীর পরিচালনায় ও সভাপতি অধ্যাপক এজেডএম ওবায়দুল্লাহর সভাপতিত্বে দুপুর ৩টায় বেলুন এবং প্ল্যাকার্ড উড়িয়ে যুক্তরাষ্ট্র এবং বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন এবং দুই দেশের জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে পিকনিকের শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- সংগঠনের সম্মানিত উপদেষ্টা গোলাম কিবরিয়া, হেলাল চেয়ারম্যান, অধ্যাপক মো. আমিনুল হক, আব্দুস সালাম (সাবেক চেয়ারম্যান), মনাফ আহমেদ বাবুল, জালাল উদ্দিন, ফিজারেল স্কুল বোর্ড অব অ্যাডুকেশন ট্রাস্টি ড. খাজা শাহাব আহমদ, ওয়াশিংটন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির ভিসি আবু হানিফ, গোয়াইনঘাট অ্যাসোসিয়েশন অফ ইউকে-এর সভাপতি গোলাম জিলানী, সংগঠনের সভাপতি অধ্যাপক ওবায়দুল্লাহ বাবুল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দীপক চৌধুরীসহ বিভিন্ন কমিউনিটির সম্মানিত নেতৃবৃন্দ।

বনভোজনে শিশুসহ বিভিন্ন বয়সের প্রতিযোগীরা খেলাধুলায় অংশগ্রহণ করেন এবং বিজয়ীদেরকে সংগঠনের পক্ষ হইতে পুরস্কার দেওয়া হয়। র্যাফেল ড্রতে প্রথম পুরস্কার একটি গাড়িসহ আকর্ষণীয় ২০টি পুরস্কার।

পিকনিকে আগত অতিথিবৃন্দকে সংগঠনের পক্ষ থেকে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন ঢাকা থেকে আগত জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রেমা রহমান ও লন্ডন থেকে আগত ফোক শিল্পী দিপু জায়গীরদার।

গোয়াইনঘাট অ্যাসোসিয়েশন অফ মিশিগানের প্রশংসনীয় কার্যক্রমে মুগ্ধ হয়ে "সিনেটররিয়াল রিকগনিশন" ইউএস সিনেটর গ্যারি পিটার্সের পক্ষে আঞ্চলিক ডিরেক্টর জেনিফার সুইফট এবং মিশিগান "স্টেট ট্রিবুউট" রাজ্যের সিনেটর পল ওয়নো, মিশিগান স্টেট হাউস অফ রিপ্রেজেন্টেটিভস লরি স্টোন, মিশিগান স্টেট হাউস অফ রিপ্রেজেন্টেটিভস ডোনাভান ম্যাকক্যানির পক্ষে স্টেট রিপ্রেজেনটেটিভ লরি স্টোন অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক এজেডএম ওবায়দুল্লাহ এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দীপক চৌধুরীর নিকট হস্তান্তর করেন। এছাড়া তাদেরকে সংগঠনের পক্ষ হইতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এতে আরও উপস্থিত ছিলেন- জর্জ এবং প্রাক্তন সিনেটর স্টিভ বিদা, অফিসিয়াল ম্যাকম্ব কাউন্টি ডেমোক্র্যাটিক ব্ল্যাক ককাস চেয়ার জ্যাকি কেলি, সিটি অফ সেন্টারলাইন স্কুল বোর্ডের ট্রাস্টি এবং ট্রেজারার হেনরি নিউনান, ওয়ারেন সিটি বোর্ড অফ রিভিউ ভাইস চেয়ার ফয়সাল আহমেদ, সদস্য আজিজ চৌধুরী সহ অন্যান্য কমিউনিটি নেতৃবৃন্দ।

উক্ত বনভোজনে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন হামট্রামিক সিটি কাউন্সিলর আবু মুসা, পিকনিক কমিটির আহবায়ক মো. রমিজ উদ্দিন, সহ সভাপতি জয়নাল উদ্দিন, মো. কামাল আবেদীন, মো. আব্দুল লতিফ বাবুল, নজরুল ইসলাম বদরুল, পৃষ্ঠপোষক আক্তার হোসেন মাসুক, রোসেন্দ্রা দাশ, গোলাম আযম মাসুক, আব্দুল হক, মো. জয়নাল আবেদীন, আব্দুল মালিক, মো. আশরাফুল আমিন, তরিক উদ্দিন, বুরহান উদ্দিন, ইফতেখার হেলাল, শাহজাহান রহমান মফিজ, মো. আব্দুল খালিক, নিজাম উদ্দিন, মো. ফয়সল আহমেদ, মনির উদ্দিন, খালিক উদ্দিন, মো. হেলাল আবেদীন, কয়েস আহমেদ, মো. শুয়াইব, দিলওয়ার হোসেন, আলিম আহমেদ, আনিস জামান, জাকির মুন্না, রানু মিয়া, ওলিউর রহমান, লুৎফুর আহমেদ, এস এম জয়নাল, সেলিম আহমেদ, জাহাঙ্গীর আহমেদ, কামরুল হাসান, শাহেদ উদ্দিন, শুভ আহমেদ, রাশেদুজ্জামান রাসেল, আলিম উদ্দিন, শারমিন হক।

ক্যালিফোর্নিয়া থেকে আগত অতিথি খালেদ আহমেদ, ইকবাল বাবর, শাহীন আহমেদ, বদরুল ইসলাম। এছাড়া কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- নজরুল রহমান, নজরুল ইসলাম চেয়ারম্যান, সায়েদ মঈন দিপু, লুৎফুর রহমান, মজিবুর রহমান শাহীন, হারান কান্তি, সঞ্জয় দেব, আজমল হোসাইন, সেলিম আহমেদ, মাহবুব রাব্বি, বশির আহমেদ, জাফর আহমেদ, জাবেদ চৌধুরী, বকুল তালুকদার, কবির আহমেদ, শামীম আহমেদ, সেলিম আহমেদ, শাহাদাত হোসাইন মিন্টু, কামাল উদ্দিন, নায়িম আহমেদ, শিপু জায়গীরদার, ড. রাব্বি আলম, মো. ফরিদ আহমেদ, ইয়াসিন আহমেদ, আব্দুর রাকিব, আবুল কালাম আজাদ, সাব্বির আহমেদ, সিরাজুল ইসলাম, সরায়হান আহমেদ, হেলাল উদ্দিন, কামাল উদ্দিন, ফয়জুর রহমান, আহাদ আহমেদ, খুকন আহমেদ, কামাল উদ্দিন, মুর্শেদ আহমেদ, শাহেদা সাদেক, টুনু মিয়া, শহিদুল ইসলাম, মুর্শেদ আহমেদ, শাহ শিমুল, কাউন্সিলর প্রার্থী খাজা আফজল, মুহতাসিন সাদমান, কবির আহমেদ, শাব্বির খান, অনিতা প্যাটেল, জাহাঙ্গীর আলী, সাংবাদিক কামরুজ্জামান হেলাল, আয়েশা আলী, সুলতান শরীফ, নেহের সিদ্দিক, সাহেল আহমদ, রানা প্রমুখ নেতৃবৃন্দ।

আগত সকল অদিতিবৃন্দকে সংগঠনের পক্ষ হইতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সমাপনী অনুষ্ঠানের বক্তব্যে উপদেষ্টা গোলাম কিবরিয়া হেলাল একটি সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানান। সভাপতির সমাপনী বক্তব্যে অধ্যাপক এজেডএম ওবায়দুল্লাহ আগত সকল অতিথিবৃন্দ ও সুশৃঙ্খলভাবে কার্যক্রম সম্পন্ন করার জন্য সংগঠনের নেত্রীবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড