• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইতালিতে ভৈরব পরিষদ ভেনিসের পূর্ণাঙ্গ কমিটি গঠন

  ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি

০১ আগস্ট ২০২৩, ১৩:১১
ইতালিতে ভৈরব পরিষদ ভেনিসের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ইতালির ভেনিসে বসবাসরত ভৈরববাসীকে সুসংগঠিত করার লক্ষ্যে বাংলাদেশের গুরুত্বপূর্ণ স্থান কিশোরগঞ্জের ভৈরব উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভা বিভিন্ন ওয়ার্ডের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে গঠিত ভৈরব পরিষদ ভেনিসের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

গত শনিবার স্থানীয় ঢাকা বিরিয়ানি হাউজে নবগঠিত কমিটির প্রধান উপদেষ্টা মোবারক হোসাইন ও প্রধান পৃষ্ঠপোষক রহমতুল্লাহ মাষ্টার কমিটি ঘোষণা করেন। সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদকে সভাপতি ও সাবেক সিনিয়র সহ-সভাপতি আবদুল রাশিদ ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

এই কমিটিতে বিভিন্ন পদে যারা রয়েছেন- সিনিয়র সহ-সভাপতি মো. নুরুজ্জামা, সহ-সভাপতি রাজিবুল হাসান অর্থ সম্পাদক আজিজুল হক, ১নং সম্মানিত সদস্য তোষণ খানসহ ১২৬ জন সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এ সময় নবগঠিত কমিটির নেতৃবৃন্দ জানান, ভেনিসে এই সংগঠনের মাধ্যমে পারস্পরিক সম্পর্ক পূনঃস্থাপনের পাশাপাশি নিজেদেরকে নতুন করে এক ভাতৃত্ব বন্ধনে আবদ্ধ করবে। এছাড়া দেশ ও প্রবাসে হতদরিদ্র মানবতামূলক সামাজিক কার্যক্রম অতিথের ন্যায় ধারাবাহিকভাবে সম্পন্ন করা হবে। এই সংগঠনের মাধ্যমে ভেনিসের সকল আঞ্চলিক সমিতির সংগঠনের সাথে একাত্মতা হয়ে সামাজিক সকল কাজে অংশগ্রহণ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, পরিশেষে উপস্থিত সকলকে সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন নব গঠিত সভাপতি ও সম্পাদক।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড