• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগানে নর্থ আমেরিকান বাংলাদেশি ফেস্টিভ্যাল উপলক্ষে প্রেস কনফারেন্স

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

২৫ জুলাই ২০২৩, ১৫:৩৬
মিশিগানে নর্থ আমেরিকান বাংলাদেশি ফেস্টিভ্যাল উপলক্ষে প্রেস কনফারেন্স

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে ২২তম নর্থ আমেরিকান বাংলাদেশি ফেস্টিভ্যাল-২০২৩ উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার বিকালে মিশিগানের বাংলা টাউনে এই প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

মিশিগানে নর্থ আমেরিকান বাংলাদেশি ফেস্টিভ্যাল উপলক্ষে মেলার আয়োজক কমিটি এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

আগামী ২৮, ২৯ ও ৩০ জুলাই দুপুর ১২টা থেকে রাত ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে ২২তম নর্থ আমেরিকান বাংলাদেশি ফেস্টিভ্যাল। এই ফেস্টিভ্যালে বাংলাদেশসহ নর্থ আমেরিকা এক ঝাঁক জনপ্রিয় কণ্ঠশিল্পী ও তারকারা অংশগ্রহণ করবেন।

এছাড়া মেলাতে মুল আকর্ষণ নগর বাউল জেমস এবং রিজিয়া পারভিন গান পরিবেশন করবেন। ৩ দিনের এই মেলাতে দেশি খাবার, পোশাকসহ নানা ধরনের স্টল থাকবে। এমনকি মেলাতে আগত দর্শনার্থীদের জন্য থাকবে আকর্ষণীয় রেফেল ড্র প্রথম পুরস্কার হিসেবে থাকছে একটি গাড়ি এবং ২য় পুরস্কার হিসেবে থাকছে ডেট্রয়েট টু ঢাকা এয়ার টিকিটসহ আকর্ষণীয় সব পুরস্কার। ১০০ হাজার ডলার বাজেটের এই ফেস্টিভ্যালের বিস্তারিত বিষয়গুলো তুলে ধরেন আয়োজকরা।

প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন- সাকের উদ্দিন সাকের, নাসির সবুজ, খালেদ হোসেন, রায়হান উদ্দিন, মুশারফ আহমদ, হেলাল মিয়া, লিয়াকত আলী, বিপ্লব হোসেন, সালেহ আহমদ বাদল, বকুল তালুকদার, আরিফ আরমান জিসানসহ অনেকে।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড