• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীকে ঐতিহাসিক গণ সংবর্ধনা দেবে ইতালি আ. লীগ

প্রস্তুতি সভায় নেতাকর্মীরা

  ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি

২৪ জুলাই ২০২৩, ১৪:৫৯
প্রধানমন্ত্রীকে ঐতিহাসিক গণ সংবর্ধনা দেবে ইতালি আ. লীগ

ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে ধারাবাহিকভাবে প্রস্তুতি সভা করে যাচ্ছে ইতালি আওয়ামী লীগ। গত বৃহস্পতিবার নেতৃবৃন্দরা মাহতাব আলমগীরের নেতৃত্বে এবারে শেখ হাসিনার গণ সংবর্ধনা ঐতিহাসিকভাবে ইউরোপে একটি উদাহরণ হিসেবে উপস্থাপন করতে চান।

মাহতাব ও আলমগীরের নেতৃত্বেই আগামীকাল ২৫ জুলাই রোমে অনুষ্ঠিতব্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার গণ সংবর্ধনা অনুষ্ঠিত হবে। ইতালি আওয়ামী লীগ আয়োজিত বর্ণাঢ্য এই আয়োজনের প্রস্তুতি সভাতে এ কথা জানান সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জি এম কিবরিয়া।

রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত এই প্রস্তুতি সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মাহতাব হোসেন, সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন পরিচালনায় প্রস্তুতি সভায় বর্ণাঢ্য ঐ গণ সংবর্ধনাকে সফল করতে বিভিন্ন কার্যক্রমগুলো তুলে ধরেন নেতৃবৃন্দরা। বিশেষ করে দলীয় শৃঙ্খলা ও কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয়।

বক্তারা বলেন- গণ সংবর্ধনা টিকে সমগ্র ইউরোপে একটি উদাহরণ হিসেবে উপস্থাপন করতে চান তারা, অনুষ্ঠানটি হোটেল পার্কো দ্য প্রিন্সিপালের বল রুমে অনুষ্ঠিত হবে, যেখানে যুক্তরাজ্য সহ ইউরোপের বিভিন্ন দেশ থেকে বঙ্গবন্ধুর সৈনিকরা অংশ গ্রহণ করবেন।

এ সময় বক্তব্য রাখেন- ইতালি আওয়ামী লীগের প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আবু সাঈদ খান, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হোসনে আরা কিবরিয়াসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড