• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় অগ্নিদগ্ধ আরও এক বাংলাদেশির মৃত্যু

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

১৬ জুন ২০২৩, ১৪:৫৪
মালয়েশিয়ায় অগ্নিদগ্ধ আরও এক বাংলাদেশির মৃত্যু

মালয়েশিয়ায় অগ্নিকাণ্ডে দগ্ধ চার বাংলাদেশির মধ্যে যশোরের মনির উজ্জামান (৪২) মৃত্যুবরণ করেছেন। আজ শুক্রবার স্থানীয় সময় সকাল ৯টা ৩০ মিনিটে সারডাং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গতকাল বৃহস্পতিবার (১৪ জুন) মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের বান্ডারবারু বাঙ্গীর তামান ইন্ডাস্ট্রি সোলেমানের জুমু এসডিএন বিএইচডি নামে একটি ছাপাখানায় অগ্নিকাণ্ড ঘটে। এতে ঘটনাস্থলেই ঝিনাইদহের লিটন (৩৪) ও পাবনার মোরাদ আলী মোল্লা (৩৮) মারা যান। এছাড়া দগ্ধ চারজনকে আশংকাজনক অবস্থায় সারডাং হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মারা যান যশোরের মনির উজ্জামান। বাকি তিনজন একই জেলা যশোরের রাজা (২৯), মো. সাইফুল ইসলাম (৪২), বাবলু রহমান (৪৪) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। যদিও তাদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

তবে তাদের যথাযথ চিকিৎসার জন্য পুলিশ ও হাসপাতাল উভয়ের সঙ্গে হাইকমিশন থেকে যোগাযোগ অব্যাহত রাখা হয়েছে বলে জানিয়েছে দূতাবাস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার ভোরে দেশটির সেলাঙ্গর রাজ্যের বান্ডারবারু বাঙ্গীর তামান ইন্ডাস্ট্রি সোলেমানের জুমু এসডিএন বিএইচডি নামের একটি ছাপাখানায় অগ্নিকাণ্ড ঘটে। ভোর সোয়া ৪টার দিকে আগুন লাগার খবর পেয়ে চারটি স্টেশন থেকে ২৩ জন ফায়ার সদস্য ও ১৩ জন কর্মকর্তা দ্রুত ঘটনাস্থলে যান।

অভিযানে অংশ নেওয়া কর্মকর্তারা জানান, অগ্নিকাণ্ডের সময় ছয় বাংলাদেশি ছাপাখানায় আটকা পড়েন। পরে তাদের মধ্যে চারজনকে জীবিত উদ্ধার করা হলেও দুজন ঘটনাস্থলেই মারা যান।

জেবিপিএম অ্যাসিস্ট্যান্ট অপারেশন ডিরেক্টর এহসান মোহাম্মাদ জেইন বলেছেন, ছাপাখানাটির আকার ৬০ বাই ৮০ বর্গফুট। দমকলকর্মীদের চেষ্টায় ভোর ৪টা ৪৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধোঁয়ার কারণেই ঘটনাস্থলে ওই দুই বাংলাদেশির মৃত্যু হয়েছে।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড