• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগান বিএনপির উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

০৭ জুন ২০২৩, ১৪:৫০
মিশিগান বিএনপির উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে বিএনপির উদ্যোগে সম্মেলন সংক্রান্ত সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল মিশিগান শাখার উদ্যোগে আয়োজিত সভায় সংগঠনের সভাপতি দেওয়ান আকমল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহমদের পরিচালনায় হ্যামট্রামিক সিটির ক্যানিফ স্টিটের একটি হলরুমে অনুষ্ঠিত হয়।

ফ্লোরিডা বিএনপির সাবেক সহ সভাপতি হাজী আব্দুর রকিবের কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সাধারণ সভায় সম্মেলন সংক্রান্ত দিক নির্দেশনামূলক বক্তব্যে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাশিয়া, আফ্রিকা, উত্তর ও দক্ষিণ আমেরিকার সাংগঠনিক সমন্বয়ক ও কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন খোকন।

উক্ত সাধারণ সভায় বাংলাদেশ থেকে টেলিফোনে সংযুক্ত ছিলেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব জনাব রুহুল কবির রিজভী। সম্মেলন সংক্রান্ত উন্মুক্ত আলোচনায় উপস্থিত ছিলেন- মিশিগান বিএনপির উপদেষ্টাবৃন্দ, সম্মেলন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, কার্যকরী কমিটির নেতৃবৃন্দ, মিশিগানে বসবাসরত সিলেট জেলা বিএনপির সাবেক নেতৃবৃন্দ, মিশিগানে বসবাসরত যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ প্রমুখ।

বিস্তারিত আলোচনার পরে সাংগঠনিক সমন্বয়ক জনাব আনোয়ার হোসেন খোকন উপস্থিত সকলের সম্মতিতে আগামী ২৩ জুলাই সম্মেলনের তারিখ এবং সভাপতি, সিনিয়র সহ সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ ৫টি পদে নির্বাচন আয়োজনের ব্যবস্থা করার জন্য নির্বাচন পরিচালনা কমিটিকে স্বাধীনভাবে কাজ করার অনুরোধ জানান।

সম্মেলন পরিচালনা কমিটির সদস্যরা হলেন- ফখরুল ইসলাম লয়েছ, খন্দকার ইউসুফ কামাল, সৈয়দ ইকবাল হোসেন বকুল, হাজি নিজাম উদ্দিন এবং তারেক আহমদ চৌধুরী।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড