• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগানে যুবলীগ নেতার স্বদেশ গমন উপলক্ষে আলোচনা সভা 

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

০৫ জুন ২০২৩, ১৪:১৪
মিশিগানে যুবলীগ নেতার স্বদেশ গমন উপলক্ষে আলোচনা সভা 

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আনোয়ারুজ্জামান চৌধুরীর নৌকা প্রতীকের সমর্থনে এবং নির্বাচনের প্রচারণায় অংশ নিতে যুক্তরাষ্ট্রের মিশিগান যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান আহমদ চৌধুরীর স্বদেশ গমন উপলক্ষে গত রবিবার সন্ধ্যায় মিশিগান অঙ্গরাজ্যটির হ্যামট্রামিক সিটির মদিনা রেস্টুরেন্টের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মিশিগান মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সালেহ আহমদ বাদল।

এতে আরও বক্তব্য রাখেন- স্টেট যুবলীগের সহ সভাপতি মো. মুমিন হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, দপ্তর সম্পাদক মুখুল খান, ক্রিয়া সম্পাদক রাজ রাহমান, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক সেবুল আহমদ, সহ সম্পাদক এজে আনোয়ার, সানজিদ শুভ, কাজী নাঈম আহমদ, মো. মোন্না, আছিফুর সরদার, নাজিব চৌধুরী, মিশিগান স্টেট ছাত্রলীগের আহবায়ক খাজা আফজাল হোসেন, সদস্য ইমরান এইচ নাহিদ, আরিফ আরমান জিছান, রেজাউল হাসান, এবং মিনহাজ চৌধুরী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মিশিগান স্টেট যুবলীগ প্রবাস থেকে সব সময় যে কাজ করে তার ভূয়সী প্রশংসা করেন এবং রুম্মান আহমদ চৌধুরীর স্বদেশ গমন সার্থক ও সফলতা কামনা করেন।

সভার সমাপনি বক্তব্যে সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমন বলেন, আমরা কথায় নয় কাজে বিশ্বাসী। দেশ, গণতন্ত্র এবং নেত্রীর জন্য আমরা আপোষহীন। বাংলাদেশে যতবার নৌকা প্রতীক জিতেছে ততবার দেশ উন্নয়নের ছোঁয়া পেয়েছে। বিগত দিনের ন্যায় আমরা মিশিগান স্টেট যুবলীগ দেশের কল্যাণে একটি শক্তিশালী গোষ্ঠী হিসেবে কাজ করে যাবো।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড