• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগানে প্রবাসীদের বহুল প্রত্যাশিত স্থায়ী শহীদ মিনার নির্মাণে তোড়জোড়

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

০৪ জুন ২০২৩, ১২:৩৫
মিশিগানে প্রবাসীদের বহুল প্রত্যাশিত স্থায়ী শহীদ মিনার নির্মাণে তোড়জোড়

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে প্রবাসীদের বহুল প্রত্যাশিত স্থায়ী শহীদ মিনার নির্মাণের জন্য সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার সকালে অঙ্গরাজ্যটির হেমট্রামিক সিটির মদিনা রেস্টুরেন্টের হল রুমে হেমট্রামিক সিটি কাউন্সিলরদের আয়োজনে স্থায়ী শহীদ মিনার নির্মাণ এবং এই সংক্রান্ত বিস্তারিত বিষয় তুলে ধরেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আয়োজকরা।

উক্ত প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন- বাংলাদেশি বংশোদ্ভূত ৪ কাউন্সিলর মেয়র প্রোটেম কাউন্সিলর মোহাম্মাদ কামরুল হাসান, কাউন্সিলর আবু মুসা, কাউন্সিলর নাঈম চৌধুরী ও কাউন্সিলর মুহিত মাহমুদ।

মেয়র প্রোটেম মোহাম্মাদ কামরুল হাসানের ঘোষণা মতে কাউন্সিলর মুহিত মাহমুদকে শহীদ মিনার নির্মাণ ও বাস্তবায়ন কমিটির সভাপতি এবং কাউন্সিলর আবু মুসাকে সদস্য সচিব করে এবং কাউন্সিলর কামরুল হাসান ও কাউন্সিলর নাঈম চৌধুরী সদস্য হিসেবে শহীদ মিনার নির্মাণের কাজকে বাস্তবায়ন করার ঘোষণা দেন এবং সেই সাথে শহীদ মিনার নির্মাণের কাজের জন্য মিশিগানে বসবাসরত সকল বাংলাদেশিসহ সকলের সহায়তা কামনা করেন।

মিশিগানে প্রায় ১ লাখ বাংলাদেশির বসবাস যদি স্থায়ী শহীদ মিনারটি বাস্তবে রূপ নেই সেই ক্ষেত্রে মার্কিন মুলুকে বাংলাদেশের সম্মান আরও উচ্চতায় নিয়ে যাবে বলে মনে করেন মিশিগানে বসবাসরত বাংলাদেশিরা।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড