• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মালয়েশিয়ায় মানববন্ধন

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

২৬ মে ২০২৩, ১৪:৪০
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মালয়েশিয়ায় মানববন্ধন

বৃহত্তম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ।

গতকাল বৃহস্পতিবার (২৫ মে) স্থানীয় সময় বেলা সাড়ে ৩টায় মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের সামনে মানববন্ধন করে মালয়েশিয়া আওয়ামী লীগ।

আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন মুকুল ও সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদের নেতৃত্বে মানববন্ধনে অংশ নেন আওয়ামী লীগসহ তার অঙ্গসংগঠনের নেতারা।

এ সময় বঙ্গবন্ধু কন্যাকে বারবার হত্যার ষড়যন্ত্র করা হলেও আল্লাহ তায়ালা তাকে বাঁচিয়ে রেখেছেন। প্রধানমন্ত্রীকে জনসভায় প্রকাশ্য দিবালোকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

মালয়েশিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে এর তীব্র নিন্দাসহ হুমকিদাতাকে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচারের মাধ্যমে কঠিন শাস্তির দাবি জানান নেতারা। যা দেখে আর কোনো মানুষ এ ন্যক্কারজনক হত্যার হুমকি দেওয়ার সাহস না পায়।

মানববন্ধন শেষে হাইকমিশনারের বরাবরে এক স্বারক লিপি প্রদান করা হয়। স্মারকলিপি গ্রহণ করেন হাইকমিশনের হেড অফ চ্যান্সেরি ফারহানা আহমেদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সহ সভাপতি রাশেদ বাদল, মনিরুজ্জামান মনির, হুমায়ূন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন সরদার, আব্দুল বাতেন, শাখাওয়াত হোসেন জোসেফ, মালয়েশিয়া শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম মিয়া, জিল্লুর, যুবলীগের যুগ্ম আহবায়ক মনসুর আল-বাসার সোহেল, সদস্য জহিরুল ইসলাম জহিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড