• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিপুণ রায়ের সঙ্গে মিশিগান বিএনপির চা চক্র অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১৫ মে ২০২৩, ১২:৫২
নিপুণ রায়ের সঙ্গে মিশিগান বিএনপির চা চক্র অনুষ্ঠিত

বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী সঙ্গে যুক্তরাষ্ট্রে দলটির মিশিগান শাখার নেতৃবৃন্দের চা চক্র অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার মিশিগান অঙ্গরাজ্যের হ্যামট্রামেক সিটির আলাদিন রেস্টুরেন্টে আয়োজনটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলার সাধারণ সম্পাদক নিপুণ রায় বলেন, আমরা বাংলাদেশের মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি।

মিশিগান বিএনপির সভাপতি দেওয়ান আকমল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহমদের পরিচালনায় বক্তব্য দেন নিপুণ রায় চৌধুরী।

আয়োজনটিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ফকরুল ইসলাম লয়েস, হাজী নিজাম উদ্দিন, সমজিদ আলম, মো. জামান, জিলাল উদ্দিন, মঞ্জুরুল করিম তুহিন, মুজিব আহমেদ মনির, শাহজাহান হিটলার, সায়েল আহমেদ, সৈয়দ আলী রেজা, মোশারফ চৌধুরী লিটু, শাহাদাত হোসেন মিন্টু, রিপন লস্কর, আবু হুরায়রা, বাবুল আহমেদ, মওদুদ চৌধুরী, পারভেজ আহমেদ, মুমিন আহমেদ, সহিদ আহমেদ, আহমেদ শরীফ মাহদি, সুমিন আহমেদ, ফাহাদ আহমেদ, খন্দকার রিপন, নাহিদুল আলমসহ মিশিগান বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতারা।

উল্লেখ্য, নিপুণ রায় চৌধুরী যুক্তরাষ্ট্রের স্টেট ডিপার্টমেন্টের আমন্ত্রণে ইন্টারন্যাশনাল ভিজিটর লিডারশিপ প্রোগ্রামে (আইভিএলপি) অংশগ্রহণের জন্য দেশটিতে ভ্রমণ করেন। এ সময় তিনি মিশিগানের কংগ্রেসওম্যান রাশিদা তালিবের অফিসে ৬ সদস্যের প্রতিনিধি দলকে সাথে নিয়ে পরিদর্শন করেন ও হ্যামট্রামেক সিটির পক্ষ থেকে স্বীকৃতিপত্র গ্রহণ করেন।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড