• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় প্রবাসীদের ইদ পুনর্মিলনী

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

২৪ এপ্রিল ২০২৩, ১৩:৩০
মালয়েশিয়ায় প্রবাসীদের ইদ পুনর্মিলনী

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ জহুর বাহরু প্রদেশের নতুন কমিটির উদ্যোগে, ইদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (২৩ এপ্রিল) জহুরবারু একটি হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় মালয়েশিয়া সরকার কর্তৃক চলমান রিহায়ারিং ২.০ প্রোগ্রামের আওতায় বৈধ হতে প্রবাসীদের পাসপোর্ট নবায়ন দ্রুত সময়ে সম্পন্ন ও পাসপোর্ট প্রদানে, মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. গোলাম সারোয়ারের প্রতি অনুরোধ জানান আলোচকরা।

ইদ পুনর্মিলনী ও আলোচনা সভার সভাপতিত্ব করেন, জহুর প্রদেশের সভাপতি মোহাম্মদ মুজিবুল হক। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ অর্থ সম্পাদক তৌফিকুল ইসলাম শিমুল।

এতে প্রধান বক্তা ছিলেন- মালয়েশিয়া কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সহ সভাপতি আমির হোসেন ও বিশেষ অতিথি ছিলেন- মালয়েশিয়া কার্যনির্বাহী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন এবং গণযোগাযোগ বিষয়ক সম্পাদক মোহাম্মদ রায়হান।

আলোচনা সভায় নবনির্বাচিত জহুর বাহরু প্রদেশের কমিটির দায়িত্বরতদের বরন করে নেয়ার পাশাপাশি জহুর প্রদেশে সাংগঠনিক বিশেষ অবদানের জন্য অধিকার পরিষদের তিনজন সহযোদ্ধাদের সম্মাননা স্মারক দেওয়া হয়।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড