• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় বাংলাদেশি ছাত্র সংগঠনের গ্র্যান্ড ইফতার অনুষ্ঠিত

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

১৬ এপ্রিল ২০২৩, ১১:৩৯
মালয়েশিয়ায় বাংলাদেশি ছাত্র সংগঠনের গ্র্যান্ড ইফতার অনুষ্ঠিত

মালয়েশিয়ায় বাংলাদেশি ছাত্র সংগঠন বিএসইউএম-এর গ্র্যান্ড ইফতার ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় রাজধানী কুয়ালামাপুরের হোটেল জি টাওয়ারে অনুষ্ঠিত গ্র্যান্ড ইফতারের সভাপতিত্ব করেন- সংগঠনের সভাপতি আলমগীর চৌধুরী আকাশ।

অনুষ্ঠান পরিচালনা করেন- এক্সিকিউটিভ কমিটির সহ সভাপতি মোহাম্মদ জহিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসিম আরাফাত।

এতে গেস্ট অফ অনার হিসেবে ছিলেন- আন্তর্জাতিক ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়ার আহাস আই আর কে এইচ এস এর ডিন প্রফেসর ড. শুকরান আব্দুর রহমান এবং ওয়াতান জুরুস্প্রুডেন্স প্রফেসর দাতু ওয়ান আহমেদ ফাওজি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- বিএসইউ এমের প্রধান উপদেষ্টা এবং আই আই ইউ এমের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ মুহিউদ্দীন মাহি।

বিশেষ অতিথি ছিলেন- মাহ্শা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক প্রফেসর ড. আবুল বাশার, সুরাইয়া নাহার, আই আই এম সিপি এসের অফিসার মোহাম্মদ আমির, বিএসইউএমের সাবেক সভাপতি এবং বর্তমান উপদেষ্টা, আইআইইউএম পোস্ট ডক্টোরাল ফেলো ড. ফয়জুল হক, সাবেক সভাপতি মোহাম্মদ রবিউল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মো. মোশাররফ হোসেনসহ কমিউনিটি নেতৃবৃন্দ।

পবিত্র কুরআন তেলাওয়াত এবং বাংলাদেশ ও মালয়েশিয়ার জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে বিএসইউএমের এ আয়োজনের ভূয়সী প্রশংসা করেন এবং এর সাথে জড়িত সকল এক্সিকিউটিভ কমিটির সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

মালয়েশিয়ায় অধ্যয়নরত বাংলাদেশিদের একই ছাতার নিচে এনে মালয়েশিয়ায় দেশের সুনাম বৃদ্ধিতে ভূমিকা রাখার জন্য বিএসইউএমকে ধন্যবাদ জানানোর পাশাপাশি নিজেদের দক্ষতা উন্নয়ন করে দেশের উন্নয়নে আরও বেশি ভূমিকা রাখার আহ্বান জানান।

বাংলাদেশ স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়ার পক্ষ থেকে অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং স্পন্সরদের ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। এছাড়া অনুষ্ঠানে আন্তর্জাতিক ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়ার পোস্ট গ্র্যাজুয়েট স্টুডেন্টস সোসাইটি (পি জি এস এস) এর ছাত্র সংসদ নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক এবং ট্রেজারার হিসেবে নির্বাচিত হওয়ায় আলমগীর চৌধুরী আকাশ, মোহাম্মদ আরিজ মিথুন এবং মোহাম্মদ ছফি উল্লাহ কে বি এস ইউ এমের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড