• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএ-এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল 

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১২ এপ্রিল ২০২৩, ১৪:৫৫
গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএ-এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল 

যুক্তরাষ্ট্রে গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএ-এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার হ্যামট্রামিক সিটির কাবাব হাউসে গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএ-এর উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এবং দোয়া পরিচালনা করেন মাওলানা গিয়াস উদ্দিন, যুগ্ম আহবায়ক সাকের উদ্দিন সাদেকের পরিচালনায় এবং সিনিয়র যুগ্ম আহবায়ক মামুন উদ্দিনের (সামছু) সভাপতিত্বে শুরুতেই গোলাপগঞ্জ সোসাইটির আহবায়ক কমিটির অন্যতম সদস্য এম,এ,বাছিত আগত অতিথি বৃন্দ ও সুধী বৃন্দসহ সেসাইটির সকল নেতৃবৃন্দসহ সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ও স্বাগত জানান।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- হ্যামট্রামিক সিটির কাউন্সিলম্যান আবু মুছা, ওয়ারেন সিটির কাউন্সিলর পদপ্রার্থী টুনু ইসলাম, কাউন্সিলর পদপ্রার্থী কবির আহমদ, হ্যামট্রামিক সিটির কাউন্সিলর পদপ্রার্থী মুহতাসিন সাদমান এবং গোলাপগঞ্জ সোসাইটির যুগ্ম আহবায়ক প্রভাষক মিছবাহ উদ্দিন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ সোসাইটি মিশিগান, ইউ,এস,এ, এর অন্যতম সদস্য মো. জিলাল উদ্দিন (সাবেক চেয়ারম্যান ভাদেশ্বর ইউনিয়ন) মামুনুর রেজা সাহেল, মোয়াজ্জেম হোসেন সাপু, নাসের উদ্দিন সবুজ, জিল্লুর রহমান, সাইফ চৌ., সাহাব উদ্দিন, জয়নাল আবেদিন, মো. হেলাল উদ্দিন, মো. সালাহ উদ্দিন, জুবের আহমদ, তাহের চৌ., জহুর আলী, হেলাল হোসেন, আফাজ উদ্দিন, মুরাদ আহমদ, তাজ উদ্দিন, আজমল হোসেন, পারভেজ আহমদ, সরওয়ার হোসেন এবং মিশিগানে বসবাসরত গোলাপগঞ্জবাসী ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড