• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় এমবিএফএর ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

২৮ মার্চ ২০২৩, ১৪:৩৫
মালয়েশিয়ায় এমবিএফএর ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত

মালয়েশিয়া বাংলাদেশ ফোরাম অ্যাসোসিয়েশনের ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার (২৬ মার্চ) সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরের স্টার কাবাব রেস্টুরেন্টে এমবিএফের উদ্যোগে বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভার সভাপতিত্ব করেন- এমবিএফের সভাপতি নিসার কাদের।

ফেরাম অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য ও চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজের অনুষ্ঠান পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- এমবিএফএ’র ভাইস প্রেসিডেন্ট অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, অধ্যাপক ড. সাদেকুর রহমানসহ প্রমুখ।

সভায় বক্তারা মহান স্বাধীনতা দিবসে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন ও তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।

মালয়েশিয়া বাংলাদেশ ফোরাম অ্যাসোসিয়েশন (এমবিএফএ) একটি অরাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন। সংগঠনটি মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশিদের সংযুক্ত করে একটি প্ল্যাটফর্ম তৈরি করা। যা ভাষা, সংস্কৃতি এবং ঐতিহ্যের সংরক্ষণ ছাড়াও প্রবাসে বাংলাদেশকে ব্র্যান্ডিং, পারস্পরিক বন্ধন ও বৈচিত্র্য প্রচারের ক্ষেত্রেও কাজ করছে মালয়েশিয়া বাংলাদেশ ফোরাম অ্যাসোসিয়েশন।

উল্লেখ্য, আগামী ১৩ মে ফোরামের উদ্যোগে বৈশাখী উৎসবের আয়োজন করা হয়েছে। ইতিমধ্যে প্রচার প্রচারণা চলছে। উৎসবকে সফল করতে অ্যাসোসিয়েশনের সকল নেতৃবৃন্দকে আহবান জানান, সংগঠনের সভাপতি নিসার কাদের।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড