• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করল মালয়েশিয়া যুবলীগ

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

২০ মার্চ ২০২৩, ১২:১৩
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করল মালয়েশিয়া যুবলীগ
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করা হচ্ছে (ছবি : অধিকার)

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করেছে মালয়েশিয়া যুবলীগ। ১৭ মার্চ সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরের একটি হোটেলে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভার সভাপতিত্ব করেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখার যুগ্ম আহ্বায়ক মনসুর আল বাশার সোহেল।

আলোচনা সভার শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

আহ্বায়ক কমিটির সদস্য মাসুদুল আলম রনির সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- আহ্বায়ক কমিটির সদস্য বাবলা মজুমদার বাবু, আওয়ামী লীগ নেতা শাখাওয়াত হোসেন জোসেফ, সাবেক ছাত্রলীগ নেতা মার্শাল পাভেল ও রাসেল খান।

কুয়ালালামপুর মহানগর যুবলীগের সভাপতি রিসাদ বিন আব্দুল্লাহ হৃদয়, সাধারণ সম্পাদক লাল মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, যুবলীগ নেতা ইমরান হোসেন সোহাগসহ প্রমুখ।

বক্তারা বলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুগ যুগান্তরের মহানায়ক। তার অবদান এবং বলিষ্ঠ নেতৃত্বে একটি স্বাধীন দেশ পেয়েছি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বের দরবারে স্বমহিমায় তুলে ধরেছেন। বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

সভায় কেক কাটার মধ্য দিয়ে উদযাপন করা হয় বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী। এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মহসিন করিম বাদল, নাদিম খান, যুগ্ম সম্পাদক আকাব্বর মাহমুদ, কুয়ালালামপুর মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাকিব সরকার, দপ্তর সম্পাদক শফিক আহমেদ, সহসম্পাদক জোনায়েদ হোসেন হৃদয়, সদস্য ফাইজুল ইসলাম বাবুল, রহমতুল্লাহ বেপারী, পুচং যুবলীগ নেতা মিজানুর রহমান, মালয়েশিয়া ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তারিকুল আলম চৌধুরী অভি, মোফাজ্জল হোসেন মাসুম, সাহদাত, রবিন, নরুল, শামিম প্রমুখ।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড