• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ. আফ্রিকায় সড়কে ঝরল পাঁচ বাংলাদেশির প্রাণ

  প্রবাস ডেস্ক

২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০২
দ. আফ্রিকায় সড়কে ঝরল পাঁচ বাংলাদেশির প্রাণ

দক্ষিণ আফ্রিকার রাজধানী কেপটাউনে সড়ক দুর্ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত পাঁচ বাংলাদেশি নিহত হয়েছেন। তাদের মধ্যে এক কিশোরও রয়েছে। ভয়াবহ এ দুর্ঘটনায় আহত হন আরও দুই বাংলাদেশি। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সকাল ৯টার দিকে কেপটাউনের বুফুল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় হতাহতরা দেশটির জোহানসবার্গ থেকে কেপটাউনে যাচ্ছিলেন।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের আফ্রিকা অনুবিভাগের মহাপরিচালক মো. তারিকুল ইসলাম গণমাধ্যমের কাছে এ তথ্য জানিয়েছেন।

নির্ভরযোগ্য সূত্রের বরাতে জানা যায়, নিহত ওই পাঁচ বাংলাদেশি জোহানসবার্গ থেকে কেপটাউনের দিকে যাচ্ছিলেন। জোহানসবার্গ থেকে ৭০ কিলোমিটার দূরে বুফুল এলাকায় পৌঁছালে মালবোঝাই একটি লরির সঙ্গে তাদের বহনকারী গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাঁচ বাংলাদেশি নিহত হন। দুর্ঘটনায় গুরুতর আহত হন আরও দুই বাংলাদেশি। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, নিহত পাঁচজনের মধ্যে চারজনই বাংলাদেশের ফেনী জেলার বাসিন্দা। নিহতরা হলেন- ফেনী সদর উপজেলার ইসমাইল হোসেন, দাগনভূঁইয়া উপজেলার মোস্তফা কামাল, রাজু আহমেদ, মো. হোসেন এবং তার ছেলে নাজিম হোসেন। আহতরা হলেন, আনিসুল হক এবং নাহিদ।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড