• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভেনিসে আ. লীগের হাল ধরতে মরিয়া নরসিংদীর ডালিম

  ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০২৩, ১৪:৩৫
ভেনিসে আ. লীগের হাল ধরতে মরিয়া নরসিংদীর ডালিম

বাংলাদেশের ছাত্র রাজনীতির থেকে শুরু যিনি বর্তমানে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত, একেবারে তৃণমূল থেকে শুরু যার যাত্রা।

ঢাকা বিভাগ নরসিংদী জেলা রায়পুরা উপজেলা কৃতি সন্তান আওয়ামী লীগের দূর্রসময়ে সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সহ সভাপতি ব্যারিস্টার তৌশিকুর রহমান ঐক্য পরিষদ, সহ সভাপতি বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ নরসিংদী জেলা, মো. ডালিম মাহমুদ।

ইতালির ভেনিসের মেস্তে শহরের নিকটবর্তী ঢাকা বিরানি হাউস রেস্টুরেন্টের হলরুমে নরসিংদীবাসী নিয়ে তার নিজস্ব উদ্যোগে ভেনিস শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদপ্রার্থী হিসেবে নরসিংদী বাসী সকালকে নিয়ে আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করেন।

উক্ত সভা নরসিংদী জেলা সমিতি ভেনিসের সভাপতি মনির হোসেন সভাপতিত্বে পরিচালনা করেন আমির হোসেন নিলয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নরসিংদী জেলা সমিতি ভেনিসের সহ সভাপতি রবিন মিয়া।

আয়োজনটিতে বিশেষ অতিথি হিসেবে জাইদুর রহমান দেওয়ান, আবদুল মান্নান, নাজমুল হক, হুমায়ূন কবির, সাইদুল ইসলাম, মোহাম্মদ আলমগীর, মাহবুব মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

নরসিংদীর জেলা আওয়ামী লীগের কর্মী হিসেবে তার ব্যাপক পরিচিত রয়েছে। আলোচনা ও মতবিনিময় সভা উপস্থিত নরসিংদী জেলাবাসী সবাই ডালিম মাহমুদকে ইতালি ভেনিস শাখার সাধারণ সম্পাদক হিসাবে দেখলাম চান।

ডালিম মাহমুদ তার বক্তব্যে বলেন, পরবর্তী আলোচনা ও মতবিনিময় সভা ভেনিস বসবাসরত আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ সকল নিয়ে খুব তাড়াতাড়ি আয়োজন করা হবে।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড