• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্পেনে থেকে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী প্রতিষ্ঠান ‘আমানাহ মানি ট্রান্সফার’ 

  কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি

২৬ ডিসেম্বর ২০২২, ১৪:০৪
স্পেনে থেকে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী প্রতিষ্ঠান ‘আমানাহ মানি ট্রান্সফার’ 

স্পেন থেকে বাংলাদেশে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী প্রতিষ্ঠান হিসেবে ‘আমানাহ মানি ট্রান্সফার’ প্রথম স্থান অর্জন করেছে।

বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে রেমিট্যান্স সেবায় বিশেষ অবদান রাখার স্বীকৃতিস্বরুপ ‘আন্তর্জাতিক অভিবাসী অ্যাওয়ার্ড-২০২২’ আমানাহ মানি ট্রান্সফার রেমিট্যান্স প্রেরণ করে প্রথম হওয়ার এই গৌরব অর্জন করে।

‘থাকবো ভালো- রাখবো ভালো দেশ, বৈধ পথে প্রবাসী আয়- গড়বো বাংলাদেশ’

এই স্লোগানকে সামনে রেখে গত সোমবার (১৯ ডিসেম্বর) স্পেনের রাজধানী মাদ্রিদস্থ বাংলাদেশ দূতাবাস মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে স্পেন থেকে রেমিট্যান্স পাঠানোয় প্রথম আমানাহ মানি ট্রান্সফার এবং দ্বিতীয় ভিক্টরি মানি ট্রান্সফার ও ট্রাভেলসের কর্ণধারের হাতে পদক তুলে দেন বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদ এনডিসি।

অনুষ্ঠানে আমানাহ মানি ট্রান্সফারের স্বত্বাধিকারী মোঃ মনিরুজ্জামান মনির স্পেনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদ এনডিসি’র নিকট হতে এই পুরষ্কার গ্রহণ করেন।

এ সময় দূতাবাসের প্রধান এটিএম আব্দুর রউফ মণ্ডল, কমার্শিয়াল কাউন্সিলর রেদোয়ান আহমেদ, প্রথম সচিব (শ্রম) মুতাসিমুল ইসলাম, কাউন্সিলর দীন মোহাম্মদ ইনামুল হক, প্রশাসনিক কর্মকর্তা এ এস এম রেজা শাহ পাহলভী এবং বাংলাদেশ কমিউনিটি সংগঠকসহ অনেক প্রবাসী বাংলাদেশি উপস্থিত ছিলেন।

বৈধ চ্যানেলে দেশে রেমিট্যান্স পাঠানোকে উৎসাহ দিতে এই অ্যাওয়ার্ড অর্জন তাদেরকে আরও সামনের দিকে এগিয়ে নিতে উৎসাহিত করবে বলে তারা মনে করেন আমানাহ মানি ট্রান্সফারের স্বত্বাধিকারী মো. মনিরুজ্জামান মনির।

তিনি তার সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় বলেন, আমরা ২০২২ সালের সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী প্রতিষ্ঠানের স্বীকৃতি অর্জন করেছি এবং পুরস্কার পেয়েছি। এই পুরস্কার পাওয়ার পেছনে সবচেয়ে বড় অবদান আমাদের কাস্টমারদের। তারা আমাদের সেবা পেয়ে খুশি। আমরা বিশ্বস্ততার সঙ্গে নিরাপদে তাদের অর্থ দেশে পাঠাচ্ছি।

তিনি আরও বলেন, আমরা সব সময় সর্বোচ্চ কাস্টমার সার্ভিস দেওয়ার চেষ্টা করি। আমরা ভালো রেটও দিচ্ছি। দূতাবাস কর্তৃক এই সম্মাননা আগামীতে

সামনের দিকে এগিয়ে যেতে আরও বেশী অনুপ্রেরণা যোগাবে। এ জন্য আমি রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদ এনডিসিসহ দূতাবাসের সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড