• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহান বিজয় দিবসে ইতালিতে আ. লীগের আলোচনা সভা 

  ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি

২৬ ডিসেম্বর ২০২২, ১৩:৫১
মহান বিজয় দিবসে ইতালিতে আ. লীগের আলোচনা সভা 

বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে ইতালির ভেনিস শাখা আওয়ামী লীগ। ভেনিসের মেস্রের একটি হল রুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ভেনিস আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সরদার সালাউদ্দিন নান্নু।

ভেনিস শাখা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহম্মেদ ও মোক্তার মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইতালি আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মতিউর রহমান ভুলু ছৈয়াল।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আব্দুল্লাহপুর আঞ্চলিক সমিতির প্রধান উপদেষ্টা ও ভেনিস আওয়ামী লীগ নেতা রফিকুল বারি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- ভেনিস আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বিল্লাল হোসেন ঢালি।

ভেনিস যুবলীগের সার্বিক সহযোগিতায় আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান, তাজুল ইসলাম, মো. নজরুল ইসলাম, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য কাজী আব্দুল বাকী রোনাক, ভেনিস যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা সৈয়াল কালুসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সমূহের নেতৃবৃন্দ।

এতে বক্তৃতা বলেন- ৩০ লক্ষ শহীদ ও মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা বিজয় অর্জন করেছি, সেই বীরদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি। আজ সেই ইতিহাসকে একটি চক্র বিকৃতি করে চলেছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে জয়যুক্ত করে দেশের উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে হবে।

সভায় ভিডিয়ো কলে বক্তব্য রাখেন- ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন। পরিশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয় দিবসের অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড