• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

মিশিগান ক্যান্টন ডেমোক্রেটিক ক্লাব বোর্ডের ট্রাস্টি নির্বাচিত বাংলাদেশি-আমেরিকান তরুণী

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

২৬ নভেম্বর ২০২২, ১৩:৪৯
মিশিগান ক্যান্টন ডেমোক্রেটিক ক্লাব বোর্ডের ট্রাস্টি নির্বাচিত বাংলাদেশি-আমেরিকান তরুণী
বাংলাদেশি-আমেরিকান সালমা সুলতানা (ছবি : অধিকার)

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের মিশিগান ক্যান্টন ডেমোক্রেটিক ক্লাব বোর্ডের ট্রাস্টি নির্বাচিত হয়েছেন বাংলাদেশি-আমেরিকান সালমা সুলতানা।

গত মঙ্গলবার মিশিগানের ক্যান্টন ডেমোক্রেটিক ক্লাবের ভোট অনুষ্ঠিত হয়। এতে সরাসরি ভোটের মাধ্যমে তিনি নির্বাচিত হোন। সালমা সুলতানা হলেন প্রথম বাংলাদেশি যিনি ক্যান্টন ডেমোক্রেটিক ক্লাবের নির্বাচিত ট্রাস্টি।

উল্লেখ্য, সালমা সুলতানা কর্মজীবনে বর্তমানে যুক্তরাষ্ট্রের নাম করা একটি বেসরকারি ব্যাংকে কর্মরত রয়েছে এবং তিনি (এমআইবিএডিসি) এর ভাইস প্রেসিডেন্টের দায়িত্বে রয়েছেন। এছাড়াও তিনি কমিউনিটির বিভিন্ন উন্নয়নমূলক কাজের সাথে জড়িত আছেন এবং প্রবাসে বাংলাদেশের সংস্কৃতিকে তুলে ধরতে প্রতি বছরই বিভিন্ন উৎসবে নিয়মিতভাবে অনেকগুলো ইভেন্ট আয়োজন করে আসছেন।

বর্তমানে তিনি পরিবার নিয়ে বাংলাদেশে অবস্থান করছেন। তিনি এই সফলতার জন্য তার বাবা আব্দুল গোফরান, মাতা আশরাফ জাহান বেগম, ভাই ইঞ্জি. আশরাফুল ইসলাম এবং বিচারপতি আশরাফুল কামাল, স্বামী ইঞ্জি. সাইফ মাসুদ, ছেলে ইঞ্জি. লতিফ মাসুদ মেয়ে রাইসা মাসুকদাকে বিশেষ ধন্যবাদ জানান। এ সময় সকলের কাছে দোয়া চেয়েছেন এবং ভবিষ্যতে সবার সহযোগিতা নিয়ে কমিউনিটির জন্য ভালো কাজ করে যেতে চান।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড