• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অফিস উদ্বোধন

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১৫ নভেম্বর ২০২২, ১৪:৪৮
যুক্তরাষ্ট্রে চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অফিস উদ্বোধন

যুক্তরাষ্ট্রের মিশিগানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন অফিস উদ্বোধন করা হয়েছে। গত ৬ অক্টোবর (রবিবার) সন্ধ্যায় মেডিসন হাইটসে অবস্থিত অ্যাসোসিয়েশনের নতুন অফিসে উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ মঈন দীপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. লুৎফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। আলোচনা সভার এক পর্যায়ে সকল নেতৃবৃন্দকে নিয়ে ফিতা ও কেক কেটে নতুন অফিসের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আমিনুর রশিদ কাপ্তান, শাহ খালিশ মিনার, অলিউর রহমান, ডা. ওয়াহিদুর রহমান, এসএম হাসান ইকবাল, অরবিন্দু চৌধুরী মৃদুল, মিল্টন বড়ুয়া, এন ইসলাম শামীম, জাবেদ চৌধুরী, রেজাউল করিম চৌধুরী, কাজী এবাদুল ইসলামসহ প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন- অ্যালামনাই অ্যাসোসিয়েশনের জিনাত বেগম, সঙ্গীতা বড়ুয়া, নুসরাত আরা ডলি, রুনা কোরেশীসহ নারী নেতৃবৃন্দ।

নতুন অফিসে বেসিক কম্পিউটার প্রশিক্ষণ, শিক্ষা সেমিনার ও একাউন্টিং বিষয়ে কর্মশালার পরিকল্পনা গ্রহণ করা হয়। সভায় আগামী বছরের জানুয়ারি থেকে শিক্ষা কার্যক্রমে ছাত্র, ছাত্রীদের অংশগ্রহণের জন্য আহ্বান করা হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অ্যালামনাই ও তাদের পরিবার ছাড়াও উপস্থিত ছিলেন- সামাজিক ব্যক্তিত্ব, কমিউনিটি একটিভিস্ট, সাংবাদিকসহ কমিউনিটির বিশিষ্ট নেতৃবৃন্দ।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড