• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইতালিতে ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জের সুধী সমাবেশ

  ইসমাইল হোসেন স্বপন. ইতালি প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৪:২১
ইতালিতে ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জের সুধী সমাবেশ
সুধী সমাবেশে উপস্থিত অতিথিরা (ছবি : অধিকার)

‘বৈধ পথে রেমিট্যান্স প্রেরণ করুন, দেশ ও জাতির উন্নয়নে অংশীদার হউন’ এই স্লোগানকে সামনে রেখে ইতালির মিলানে ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার সন্ধ্যায় ইতালির মিলানোস্থ তাজমহল রেস্টুরেন্টে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ইতালিতে সফররত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী। এতে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন- ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির ম্যানেজার মো. হামিদ আলম।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- অ্যাসিস্টান্ড ম্যানেজার ফরিদ আহমেদ ভূঁইয়াসহ বিভিন্ন অ্যাজেন্টগন ও মিলানোস্থ সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক ও সাধারণ বাংলাদেশি প্রবাসীরা।

অনুষ্ঠানে অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সময়ে রেমিট্যান্স প্রদানকারী বিভিন্ন প্রতিষ্ঠানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

প্রধান অতিথি রেমিট্যান্স প্রবাহ গতিশীল করার লক্ষ্যে প্রবাসী রেমিট্যারদের প্রতি আহ্বান জানান এবং ইতালিতে ব্যাংকটির শাখা চালু করার আশাবাদ ব্যক্ত করেন। এ সময়ে প্রবাসীরা ব্যাংকটির প্রতিটি শাখায় প্রবাসী ডেক্স খোলার দাবি জানান।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড