• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

লন্ডনে ‘কেমডেন কমিউনিটি ক্লাবে’র উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

  মুহিব উদ্দিন চৌধুরী, যুক্তরাজ্য প্রতিনিধি

০৬ জুলাই ২০২২, ০১:৩৮
লন্ডনে ‘কেমডেন কমিউনিটি ক্লাবে’র উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন
খেলোয়াড়দের সঙ্গে অতিথিরা (ছবি : অধিকার)

যুক্তরাজ্যে বাংলাদেশি কমিউনিটির অন্যতম প্রিয় একটি খেলা ব্যাডমিন্টন। ‘কেমডেন কমিউনিটি ক্লাবে’র উদ্যোগে অনুষ্ঠিত হলো জাঁকজমকপূর্ণ এক ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

রবিবার (৩ জুলাই) লন্ডনের কেমডেন টাউনের একটি স্পোর্টস অডিটোরিয়ামে অনুষ্ঠিত খেলায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আসা ২৮টি দল অংশ নেয়।

এ দিন দুপুর বারোটা থেকে শুরু হওয়া টুর্নামেন্টে কমিউনিটির নেতৃবৃন্দসহ স্থানীয় অসংখ্য লোকজন টুর্নামেন্ট উপভোগ করেন। তীব্র প্রতিযোগিতাপূর্ণ খেলায় সুমন এবং আব্দুল করিম জুটি চ্যাম্পিয়ন হয়।

রানার্সআপ হয় আলী হোসেন এবং এরশাদ জুটি। আমিল ও জসিম জুটি তৃতীয় স্থান লাভ করে। চতুর্থ স্থান লাভ করেন খাইরুল এবং জসিম জুটি।

টুর্নামেন্ট শেষে বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে ট্রফি ও নগদ অর্থ তুলে দেন কেমডেন কাউন্সিলের মেয়র নাসিম আলী ওবিই, সাংবাদিক ও সমাজকর্মী মুহিব উদ্দিন চৌধুরী, ক্লাবের প্রতিষ্ঠাতা ও ম্যানেজার জামিল আহমদ, ক্লাবের চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজকর্মী ফখরুল ইসলাম, কাউন্সিলর সমতা খানম, কাউন্সিলর শাহ মিয়া, ক্রীড়া সংগঠক ও বিশিষ্ট ব্যবসায়ী আতিকুর রহমান, ক্লাবের ম্যানেজার জামিল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমদ, টুর্নামেন্ট কোঅর্ডিনেটর আব্দুল্লাহ মুহিম।

পুরস্কার প্রদান পর্বের পরিচালনায় ছিলেন- ক্লাবের চেয়ারম্যান ফখরুল ইসলাম।

এতে উপস্থিত ছিলেন- মহসিন আলী, মোজাম্মিল হক টিপু, মাসুক আহমেদ, শোয়েব আহমেদ, আব্দুল মজিদ, শাহিন, আসুক আহমেদ, আব্দুল গনি, আবু বক্কর, ইসফাক আহমেদ, মি ওয়াল্টার, পার্থিব, মোঃ আইয়ুম, ম্যাক্স, আব্দুল হান্নান।

ক্লাবের উদ্যোক্তা ও ম্যানেজার জামিল আহমদ জানান, এটি ছিল ক্লাবের প্রথম টুর্নামেন্ট। এবং আগামীতে আরও বড় পরিসরে টুর্নামেন্টের আয়োজন করবেন।

উল্লেখ্য, তিনি টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল খেলোয়াড়, উপস্থিত অতিথি ও দর্শকদের ধন্যবাদ জানান।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড