• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় ইন্দোনেশিয়ানের রামদার কোপে বাংলাদেশি নিহত

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

০৪ জুলাই ২০২২, ০০:২৯
মালয়েশিয়ায় ইন্দোনেশিয়ানের রামদার কোপে বাংলাদেশি নিহত
বাংলাদেশির মরদেহ উদ্ধার করা হচ্ছে (ছবি : অধিকার)

মালয়েশিয়ায় ইন্দোনেশিয়ান নাগরিকের রামদার কোপে এক বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার (৩ জুলাই) স্থানিয় সময় সকাল পৌনে ৮টার দিকে দেশটির কেপং এলাকার কে আইপি নামক স্থানে ঘটনাটি ঘটে।

স্থানিয় একাধিক সূত্রে জানা গেছে, নিহত বাংলাদেশি মো. নূর আলম মানিক (৪৮) কয়েকমাস ধরে পাসার মিনি বিছমিল্লা মার্ট নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন। প্রতিদিনের ন্যায় রবিবার সকালেও তিনি নিজের দোকান খোলেন।

সিসি ফুটেজে দেখা যায়, সকাল পৌনে ৮টার দিকে একজন ক্রেতা (ইন্দোনেশিয়ান) দোকান থেকে কেনাকাটা করেন। এরপর দোকানের মালিক নূর আলম বাহিরে এসে ওই ক্রেতার সাথে কথা বলে ভিতরে যান। মূলত এ সময়েই ওই ক্রেতা পিছন দিক থেকে নূর আলমকে রামদা দিয়ে আঘাত করেন।

পরবর্তীকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নূর আলমকে সুঙ্গাইবুলু হাসপাতালে নিয়ে যায়। আর হাসপাতালেই নূর আলম মৃত্যুবরণ করেন। নিহত নূর আলমের বাড়ি জিনাইদাহ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ ঘটনায় সুঙ্গাইবুলু থানায় মামলা হয়েছে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত ইন্দোনেশিয়ান নাগরিকের নাম-পরিচয় জানা যায়নি।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড