• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়া আ. লীগের আহবায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

০৪ জুলাই ২০২২, ০০:১৩
মালয়েশিয়া আ. লীগের আহবায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত
সভায় উপস্থিত নেতাকর্মীরা (ছবি : অধিকার)

মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দলের ৭৩তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে শনিবার (২ জুলাই) সন্ধ্যায় হোটেল গ্রান্ড ইন্টারকন্টিনেন্টালে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক এম রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি মো. জসিম চৌধুরী ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি হাজী আ. হামিদ জাকারিয়া।

আলোচনার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এবং বঙ্গবন্ধু ও তার পরিবারসহ সকল শহিদদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে কর্মসূচি উদ্বোধন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন- ইতিহাস, ঐতিহ্য, সাফল্য ও অর্জনের নাম বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগ মানেই দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো, আওয়ামী লীগ মানেই আর্ত-মানবতার সেবায় পাশে থেকে কাজ করা। আর বঙ্গবন্ধুর আদর্শ মানেই দেশপ্রেম। বঙ্গবন্ধুর আদর্শ মানে সৎভাবে বেঁচে থাকা। বঙ্গবন্ধু আদর্শ মানে সবার কথা ভাবা। ন্যায্য কথা বলা। তাই বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য হওয়া গৌরবের। বঙ্গবন্ধুর সৈনিক হওয়া গর্বের।

বক্তারা আরও বলেন, তলা-বিহীন ঝুড়ির’ অপবাদকে চ্যালেঞ্জ করে বাংলাদেশ এখন সারাবিশ্বের সামনে উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের পথে। পদ্মার বুক চিড়ে পদ্মাসেতু, মেট্রোরেল এসবই বর্তমানে বাংলাদেশের বদলে যাওয়ার বাস্তব চিত্র। দেশের এই সত্যিকারের বদলে যাওয়ার প্রধান রূপকারই হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই এই কার্যক্রম তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের সংগঠিত করে সারা বাংলাদেশ মডেল হিসেবে রূপান্তর হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মো. আবুল হোসেন, কবি আলমগীর হেসেন, কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. এ আর মামুন প্রমুখ।

উল্লেখ্য, আলোচনা সভায় মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক কমিটি ও তার অঙ্গ সংগঠনের কয়েকশ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড