• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটের বন্যা কবলিতদের পাশে পর্তুগাল বাংলা প্রেসক্লাব

  শাহ মোহাম্মদ তানভীর আহমদ, পর্তুগাল প্রতিনিধি

০২ জুলাই ২০২২, ২৩:২৯
সিলেটের বন্যা কবলিতদের পাশে পর্তুগাল বাংলা প্রেসক্লাব
বন্যা কবলিতদের জন্য প্রস্তুত করা ত্রাণ সামগ্রী (ছবি : অধিকার)

সম্প্রতি শুরু হওয়া ভারীবর্ষণ এবং ভারতের পাহাড়ি ঢলে তলিয়ে গেছে পুরো সিলেট ও সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চল। বিশেষ করে হাওড় অঞ্চলের জনপদের জন্য এ বন্যা অভিশাপ হয়ে দাঁড়িয়েছে।

হাওড় এলাকায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন দেশের সেনা, নৌ, বিমানবাহিনীসহ বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থা। বানভাসি মানুষের জন্য দেশ ও বিদেশ থেকে প্রতিনিয়ত অর্থ ও ত্রাণসামগ্রী সহযোগিতা করার মাধ্যমে এগিয়ে আসছেন সকল মানবিক ব্যক্তিরা।

এদিকে সিলেটে স্বরণকালের এ বন্যায় বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছেন পর্তুগালে অবস্থিত প্রবাসী সাংবাদিকদের সংগঠণ পর্তুগাল বাংলা প্রেসক্লাব।

বৃহস্পতিবার দিনব্যাপী সিলেট জেলার অন্তর্গত ২নং জৈন্তাপুর ইউনিয়ন পরিষদে বানভাসি প্রায় ১৫০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে সংগঠনটি। ত্রানসামগ্রীর তালিকায় ছিল চাল, ডাল, আলু ও লবন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ২নং জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন, আসক ফাউন্ডেশন সিলেট জেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু, শ্রীপুর পাথর কোয়ারীর সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন, পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক মনির হোসেন, সোহেল আহমেদ, আমির হোসেনসহ অনেকে।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড