• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে ডেমোক্রেটিক পার্টির কোয়ালিশন বিল্ডিং ডিনার অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

০১ জুলাই ২০২২, ২২:৫৫
যুক্তরাষ্ট্রে ডেমোক্রেটিক পার্টির কোয়ালিশন বিল্ডিং ডিনার অনুষ্ঠিত
অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা (ছবি : অধিকার)

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে ডেমোক্রেটিক পার্টির প্রথম কোয়ালিশন বিল্ডিং ডিনার অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার মিশিগানের ওয়ারেন সিটির ইউনাইটেড অটো ওয়ার্কার্সের রিজিওনাল-১ এর মিলানায়তনে ডেমোক্রেটিক পার্টির প্রথম কোয়ালিশন বিল্ডিং ডিনার এবং ফান্ড রাইজিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রাজ্য জুড়ে বিভিন্ন সম্প্রদায়ের বিভিন্ন প্রতিনিধিসহ মিশিগান ডেমোক্রেটিক পার্টির শক্তি প্রদর্শন করে ডিনারে ৫০০ জনের বেশি অতিথি উপস্থিত ছিলেন। এই ইভেন্টের উদ্দেশ্য ছিলো ২০২২ সালের নির্বাচনের জন্য সম্প্রদায়গুলিকে একত্রিত করা এবং তৃণমূলকে উত্সাহিত করা। কোয়ালিশন ডিনারে সভাপতিত্ব করেন মিশিগান ডেমোক্রেটিক পার্টির ভাইস-চেয়ার ড. শাহিন এন হাসান।

জোটের কোয়ালিশন বিল্ডিং ডিনারে বক্তব্য রাখেন- মার্কিন সিনেটর ডেবি স্ট্যাবেনো, মার্কিন সিনেটর গ্যারি পিটারস, লেফটেন্যান্ট গভর্নর গারলিন গিলক্রিস্ট, সাবেক কংগ্রেসম্যান স্যান্ডার লেভিন, কংগ্রেসওম্যান ডেবি ডিঙ্গেল, কংগ্রেসওম্যান ব্রেন্ডা লরেন্স, কংগ্রেসওম্যান রাশিদা তালিব, কংগ্রেসওম্যান হ্যালি স্টিভেনস, মিশিগান সুপ্রিম কোর্টের বিচারক বার্নস্টেইন এবং কায়রা হ্যারিস বোল্ডেন, রাজ্য প্রতিনিধি পদ্মা কুপ্পা, মার্কিন কংগ্রেস প্রার্থী রাজ্য প্রতিনিধি শ্রী থানেদার, স্টেট হাউস প্রার্থী ভেরোনিকা পাইজ, মার্কিন কংগ্রেস প্রার্থী হুওয়াইদা আরাফ, রাজ্য প্রতিনিধি প্রার্থী বিলাল হামুদ, চীনা সম্প্রদায়ের নেতা শানশান কিউ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য বিশেষজ্ঞ এবং সিএনএন কন্ট্রিবিউটর ড. আব্দুল এল-সাইদ এবং স্টেট সিনেটর স্টেফানি চেং। কোয়ালিশন টিমের পক্ষ থেকে অতিথিদের স্বাগত জানান প্রোগ্রাম বুক কমিটির চেয়ার লিসা ডিরাডো কোয়ালিশন দলের সদস্য আন্দ্রেয়া পিয়ার্স জমির বিবৃতি পড়ে শোনান এবং তারপরে মার্কিন অভিজ্ঞ ক্রিস পেন্স আনুগত্যের অঙ্গীকারের নেতৃত্ব দেন। জামিলা টার্নার এবং আলিসা হ্যারিস যথাক্রমে ব্ল্যাক ন্যাশনাল এবং আমেরিকার জাতীয় সঙ্গীত পরিবেশন করেন।

নৈশভোজ কমিটির সভাপতি মুহিত মাহমুদ এবং কো-চেয়ার সুলায়মান বাহার অনুষ্ঠানের নৈশভোজের ব্যবস্থা করেন। ট্রয়ের চারমিনার বিরিয়ানি হাউসের পক্ষ থেকে রাতের খাবারের ব্যবস্থা করা হয়, অনুষ্ঠানটির ডিজিটাল ডিসপ্লে ও লাইভ স্ট্রিমিং সমন্বয় করেন পাকিস্তানি ককাস চেয়ারম্যান শারিক সাজ্জাদ এবং কো-চেয়ার রুবু রহমান। নৈশভোজের পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরস্কার কমিটির সভাপতি কেট শিশকভস্কি। কোয়ালিশন কমিটি তিনটি বিভাগে পুরস্কারের বিজয়ীকে ভূষিত করে - ইয়াং কোয়ালিশন বিল্ডার্স অ্যাওয়ার্ড, ব্রেকিং ব্যারিয়ারস অ্যাওয়ার্ড এবং লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড।

এছাড়াও, স্পন্সর কমিটির চেয়ার ড. চুয়ান উ, অ্যাওয়ার্ড কমিটির চেয়ার ড. মুজাম্মিল আহমেদ, রেজিস্ট্রেশন কমিটির চেয়ার সালমা সাইফ এবং কো-চেয়ার কাওসার দেওয়ান, টেবিল ডেকোরেশন কমিটির চেয়ার ইভা মান্নাফি, কেট শিশকোভস্কি, আন্দ্রেয়া পিয়ার্স, লিসা ডিরাডো, বকুল। এছাড়া অনুষ্ঠানকে সফল করতে সহায়তা করেন গিয়াস তালুকদার, আবুল আজাদ, অপু, রত্না রাও, কেলি হল, মিচো অ্যাসি, জিন হুই।

কোয়ালিশন ডিনার স্পনসর করার জন্য আয়োজক দের পক্ষ থেকে বিশেষ ভাবে ধন্যবাদ জানান Leon Zheng, Joe Miao, Janny Lu, Samosa, Jim Ouyang, Unite Here Local24, Pakistan Caucus, ASMPAC, Emgage, AAPI ভয়েস, YAMDC, Northville Dems, Hispanic & Latino Caucus, Livonia Democratic Club, Anishinabek Caucus, এ ওক পার্ক ডেমস, ট্রয় ডেমোক্রেটিক ক্লাব, রুরাল ককাস, স্টেট হাউসের জন্য লরি স্টোন, মিসলিডারিটি, বিএপিসি, এমআই-বিএডিসি, বিএএম, বেঙ্গল অটো, ক্যানাবিস ককাস, ইয়াং ডেমস, ওয়েস্ট ব্লুমফিল্ড ডেমোক্রেটিক ক্লাব, ওয়াশটেনাউ ডেমস, ফেমস ফর ডেমস, ওয়েস্টল্যান্ড ডেমস, ওয়ারেন এবং স্টার্লিং ডেমোক্রেটিক ক্লাব, রয়্যাল ওক ডেমসকে।

সাংস্কৃতিক কমিটির চেয়ার রত্না রাও এবং কো-চেয়ার গুইলারমো লোপেজ নৈশভোজের জাতিগত সাংস্কৃতিক অনুষ্ঠানটি উপভোগ করেন। আরব আমেরিকান, আফ্রিকান আমেরিকান, বাংলাদেশী আমেরিকান, চাইনিজ আমেরিকান, ইন্ডিয়ান আমেরিকান, হিস্পানিক এবং ল্যাটিনো আমেরিকান এবং নেটিভ আমেরিকান পারফর্মাররা সঙ্গীত, নৃত্য, বাদ্যযন্ত্র এবং কমেডি পরিবেশন করেন।

উল্লেখ্য, অনুষ্ঠানে বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত থেকে আয়োজনটি কভার করেন।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড