• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইতালিতে আ. লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মাসেতুর উদ্বোধন উদযাপিত

  ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি

২৯ জুন ২০২২, ২২:২০
ইতালিতে আ. লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মাসেতুর উদ্বোধন উদযাপিত
অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা (ছবি : অধিকার)

অনাড়ম্বর ও জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে ইতালিতে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং স্বপ্নের পদ্মাসেতুর শুভ উদ্বোধনের ঐতিহাসিক মুহূর্ত।

গত শনিবার (২৫ জুন) মিলনস্থ একটি অভিজাত রেস্তোরাঁয় মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের এই আনন্দ সভায় অংশ নেযন- আওয়ামী লীগ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দসহ সাধারণ প্রবাসীরা।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন- ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মান্নান মালিথা। এছাড়া বক্তব্য রাখেন- দলের সাধারণ সম্পাদক নাজমুল কবির জামান, সদস্য আকরাম হোসেন, সহ সভাপতি আবু আলম, খোরশেদ আলম,অপু হোসাইন, যুগ্ম সম্পাদক চঞ্চল রহমান, মঞ্জুরুল হোসেন সাগর, সাংগঠনিক সম্পাদক আরফান সিকদার, প্রচার সম্পাদক মামুন হাওলাদার, মমিনুর রহমান, মিজান হাওলাদার, মিলান বাংলা প্রেসক্লাব ইতালির সভাপতি রিয়াজুল ইসলাম কাওছার, ইব্রাহিম মিয়া, শামিম হাওলাদারসহ অনেকে।

শেষে জন্মদিন ও স্বপ্নের পদ্মা সেতুর আনন্দে কেক কেটে আনন্দ ভাগাভাগি করেন নেতা কর্মীরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-ইমরান হোসাইন, আব্দুল বাছিত দলই, জাসিম আহমেদ, ফয়সাল খান, মাসুদ হাওলাদার, তাজুল খানসহ অনেকে।

উল্লেখ্য, স্বপ্নের পদ্মাসেতুর বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বক্তারা।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড