• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় আ. লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

২৬ জুন ২০২২, ২২:০৩
মালয়েশিয়ায় আ. লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীরা (ছবি : অধিকার)

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে মালয়েশিয়া আ. লীগ। শনিবার (২৫ জুন) দিবাগত রাতে রাজধানী কুয়ালালামপুরে একটি হোটেলে, দলের প্রতিষ্ঠা বার্ষিকী ও স্বপ্নের পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- মালয়েশিয়া আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব কামরুজ্জামান কামাল। সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদ ও এম এম মামুনূর রসিদের উপস্থাপনায় প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা. এ টি এম ইমদাদুল হক।

সভার শুরুতে পবিত্র কুরআন তেলওয়াত করেন- শফিকূর রহমান চৌধুরী ও পবিত্র গিতা পাঠ করেন- শ্রী প্রদীপ কুমার বিশ্বাস।

অনুষ্ঠানে, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে কৃতজ্ঞতা প্রকাশ এবং শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনা করে বক্তারা বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় সিদ্ধান্তে অটল থাকা, আর নিজের প্রতি আত্মবিশ্বাসই ছিল পদ্মা সেতু গড়ার মূল ভিত্তি।

বক্তারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন আর আওয়ামী লীগের সম্পদ নয়, তিনি এখন বাংলাদেশের সম্পদ। গোটা বিশ্বে তিনি বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ যে বাঙালি জাতিকে কেউ দাবায়ে রাখতে পারবা না সেই কথা আজ সত্য হয়েছে।

তাদের দাবি, বাঙালিরে কেউ দাবায়ে রাখতে পারেনি, আমরা নিজের পায়ে দাঁড়িয়েছি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাত ধরে। শেখ হাসিনা এখন শুধু আওয়ামী লীগ নয়, দেশের সম্পদ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি এ কে এম আলমগীর হোসেন, কাইয়ূম সরকার, রাশেদ বাদল, এ কামাল চৌধূরী, বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির, জালাল উদ্দিন সেলিম, মো. হুমায়ুন কবির, নূর মোহাম্মদ ভূইয়া প্রমুখ।

উল্লেখ্য, অনুষ্ঠানে মালয়েশিয়া আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সকল অঙ্গসংগঠণের নেতা কর্মীর উপস্থিতিতে দলের ৭৩তম জন্মদিনের কেক কাটা হয়।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড