• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোলাপগঞ্জ উপজেলা ইউনিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

  মুহিব উদ্দিন চৌধুরী, যুক্তরাজ্য প্রতিনিধি

২২ জুন ২০২২, ২১:১০
গোলাপগঞ্জ উপজেলা ইউনিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন
গোলাপগঞ্জ উপজেলা ইউনিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারীরা (ছবি : অধিকার)

বিপুল সংখ্যক ফুটবলপ্রেমি দর্শকের উপস্থিতিতে তৃতীয়বারের মতো গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্টে ইউকে ও গোলাপগঞ্জ স্পোর্টস ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হলো গোলাপগঞ্জ উপজেলা ইউনিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট।

রবিবার (১৯ জুন) পূর্ব লন্ডনের মাইল অ্যান্ড স্টেডিয়ামে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে প্রবাসী গোলাপগঞ্জবাসীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচে বাঘা ইউনিয়নকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে লক্ষীপাশা ইউনিয়ন।

টুর্নামেন্টে ব্রিটেনের বিভিন্ন শহর থেকে পুরুষদের পাশাপাশি মহিলা ও শিশুদের উপস্থিতি ছিল লক্ষণীয়। এদিন সকাল ১০টার দিকে টুর্নামেন্টের উদ্বোধন করে বিকাল ৫টায় শেষ হয়।

টুর্নামেন্টে গোলাপগঞ্জের ১০টি ইউনিয়ন ও পৌরসভাসহ ১১টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করে। তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচে বাঘা ইউনিয়নকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে লক্ষিপাশা ইউনিয়ন।

টুর্নামেন্টে লক্ষিপাশা ইউনিয়নের ম্যানেজার ছিলেন- আব্দুল বাছিত, এসিস্ট্যান্ট ম্যানেজার তাজ মোহাম্মদ এবং বাঘা ইউনিয়নের জাকির আহমদ, এসিস্ট্যান্ট ম্যানেজার ফরহাদ উদ্দিন।

গোলাপগঞ্জ উপজেলা ইউনিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেম্বার ফর সেইফার কমিউনিটির কেবিনেট মেম্বার কাউন্সিলর আ ম অহিদ আহমদ।

এতে আরও উপস্থিত ছিলেন- টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পিকার আহবাব হোসেন, প্রবীণ মুরব্বী আতাউর রহমান আঙুর মিয়া, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট ইউকের সাধারণ সম্পাদক আব্দুল বাছির, সাবেক সভাপতি মকলু মিয়া, গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের সাবেক কোষাধ্যক্ষ আব্দুস সামাদ প্রমুখ।

গোলাপগঞ্জ স্পোর্টস ফাউন্ডেশন ইউকের সভাপতি মুজিবুল ইসলামের সভাপতিত্বে এবং গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকের জেনারেল সেক্রেটারি আনোয়ার শাহজাহান ও স্পোর্টস সেক্রেটারি সাইফুল ইসলামের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ স্পোর্টস ফাউন্ডেশনের সেক্রেটারি মোহাম্মদ জাকারিয়া, গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকের ট্রেজারার বদরুল আলম বাবুল প্রমুখ।

এ সময় ট্রাস্টের ইসি ও বোর্ড অব ম্যানেজমেন্ট কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকের ভাইস চেয়ারম্যান আতিকুর রহমান শাফার, এসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি রায়হান উদ্দিন, অর্গানাইজিং সেক্রেটারি মোহাম্মদ জাকারিয়া, এডুকেশন সেক্রেটারি আব্দুল বাছিত, কালচারাল সেক্রেটারি সালেহ আহমদ, ইয়ুথ সেক্রেটারি কবির আহমদ, এসিস্ট্যান্ট ট্রেজারার শিহাব উদ্দিন, বোর্ড মেম্বার তারেক রহমান ছানু, মোহাম্মদ সুলতান আহমদ, মুহিবুল হক, কবির আহমদ বাদশা, মোহাম্মদ সিরাজুল ইসলাম, জাকির হোসেন, শাহিন আহমদ, অলি আহমদ, এম এ শাফি, তৌফিক আহমদ টিটু প্রমুখ।

গোলাপগঞ্জ উপজেলা ইউনিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

অনুষ্ঠানে গোলাপগঞ্জের কমিউনিটি ও প্রবাসী নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা দক্ষিণ উন্নয়ন সংস্থার ইউকের সাবেক সভাপতি কামাল উদ্দিন খোকন, গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকের প্রতিষ্ঠাতা সদস্য মাহমুদুর রহমান শানুর ও হাবিবুর রহমান, ঢাকা দক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের উপদেষ্টা আব্দুল লতিফ নিজাম, কাউন্সিলর জুবায়ের আহমদ খান মিলন, সাংবাদিক চৌধুরী মুরাদ, কমিউনিটি সংগঠক মোহাম্মদ আলী, সোশ্যাল ট্রাস্টের প্রতিষ্ঠাতা সদস্য রোমান আহমদ চৌধুরী, কমিউনিটি সংগঠক মাসুদ আহমদ জোয়ারদার, ৯১ ইউনাইটেড কিংডম গ্রুপের আমির খছরু, নারী নেত্রী রাবেয়া জামান জ্যোৎস্না, বুধবারী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক কয়েস আহমদ রুহেল, সদস্য দেলওয়ার হোসেন, রেদওয়ান হোসেন রেজা, শাকিলুর রহমান শাকিল, কামরুল ইসলাম, হাবিবুর রহমান, আমির হোসেন, কিশোয়ার আনাম লিটন, তানভীর শাহজাহান, ফারহাত বাছির প্রমুখ।

টুর্নামেন্ট সফল করার জন্য সকল টিমের খেলোয়াড়, ম্যানেজার, দর্শকসহ সোশ্যাল ট্রাস্ট ও স্পোটস ফাউন্ডেশনের সদস্যদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্টের স্পোর্টস সেক্রেটারি সাইফুল ইসলাম এবং গোলাপগঞ্জ স্পোর্টস ফাউন্ডেশনের স্পোর্টস সেক্রেটারি কামরুজজামান।

উল্লেখ্য, ২০১৯ সালের ৭ জুলাই পূর্ব লন্ডনের মাইল এন্ড স্টেডিয়ামে ব্রিটেনে প্রথমবারের মতো ইউনিয়ন ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকে।

পরবর্তীকালে ২০২১ সালে একইভাবে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয় ফুটবল টুর্নামেন্ট। এবার গোলাপগঞ্জ স্পোর্টস ফাউন্ডেশনের সাথে যৌথভাবে ৩য় বারের মতো অনুষ্ঠিত হলো গোলাপগঞ্জ উপজেলা ইউনিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড