• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাউন্সিলরদের সংবর্ধনা দিল ক্যামডেন বাংলাদেশি কমিউনিটি অ্যাসোসিয়েশন

  মুহিব উদ্দিন চৌধুরী, যুক্তরাজ্য প্রতিনিধি

২১ জুন ২০২২, ১১:২৭
কাউন্সিলরদের সংবর্ধনা দিল ক্যামডেন বাংলাদেশি কমিউনিটি অ্যাসোসিয়েশন
সংবর্ধনা প্রদান করা হচ্ছে (ছবি : অধিকার)

ক্যামডেন বাংলাদেশি কমিউনিটি অ্যাসোসিয়েশন ইউকের উদ্যোগে লন্ডনের ক্যামডেন কাউন্সিলের নবনির্বাচিত কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান করা হয়।

রবিবার (১৯ জুন) ক্যামডেনের স্থানীয় একটি হলে সংগঠনের সভাপতি শাহীন আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও শেখ জাহেদ আহমদের পরিচালনায় সংবর্ধিত অতিথি ছিলেন- ক্যামডেন কাউন্সিলের নব নির্বাচিত মেয়র কাউন্সিলর নাসিম আলী ওবিই, ডেপুটি মেয়র কাউন্সিলর নাজমা রহমান, অর্ডার অব দ্য ব্রিটিশ এম্পায়ার (ওবিই) সম্মানে ভূষিত সাবেক কাউন্সিলর আব্দুল হক ওবিই, কাউন্সিলর শাহ মিয়া, কাউন্সিলর সমতা খাতুন ও কাউন্সিলর নাদিয়া শাহ ও কাউন্সিলর কেমি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার জাহিদুল ইসলাম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজনীতিবিদ ও মানবাধিকারকর্মী আব্দুল হক চৌধুরী, সাংবাদিক ও সমাজকর্মী মুহিব উদ্দিন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শাব্বির করিম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সোহেল ইসলাম, কমিউনিটি অ্যাক্টিভিস্ট মহিদুর রহমান, ব্যবসায়ী ও কমিউনিটি অ্যাক্টিভিস্ট মাহমুদ আলী, সুরুক মিয়া, আব্দুল মুকিত, গিয়াস আহমেদ, হুমায়ুন কবির, গিয়াস উদ্দিন, ছপিনা বেগম, নজরুল ইসলাম প্রমুখ।

কাউন্সিলরদের সংবর্ধনা দিল ক্যামডেন বাংলাদেশি কমিউনিটি অ্যাসোসিয়েশন

অতিথিবৃন্দ সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত সংবর্ধিত কাউন্সিলরদের ফুল ও ক্রেস্ট দিয়ে অভিনন্দন জানান। এছাড়া বিলেতের মূলধারার রাজনীতির সাথে আরো ব্রিটিশ বাংলাদেশীদের সম্পৃক্ত করতে বিশেষ ভূমিকা নেয়ার জন্য কাউন্সিলরদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত ও দোয়া পরিচালনা করেন হুমায়ুন কবির।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে ছিল সাংস্কৃতিক পরিবেশনা। এতে বিলেতের বিশিষ্ট শিল্পীদের কণ্ঠে মনোজ্ঞ সঙ্গীত পরিবেশনা উপভোগ করেন অতিথিরা।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড