• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগানে কাবাব হাউজ রেস্টুরেন্টের গ্র্যান্ড ওপেনিং অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

২০ জুন ২০২২, ১২:০৯
মিশিগানে কাবাব হাউজ রেস্টুরেন্টের গ্র্যান্ড ওপেনিং অনুষ্ঠিত
কাবাব হাউজ রেস্টুরেন্ট (ছবি : অধিকার)

যুক্তরাষ্ট্রের মিশিগান ষ্টেটের হ্যামট্রামিক সিটির বাংলাদেশ এভিনিউ এ শুভ উদ্বোধন হলো বাংলাদেশি মালিকানাধীন কাবাব হাউজ অ্যান্ড মৌচাক সুইটস রেস্টুরেন্ট। শুভ উদ্বোধন অনুষ্টানে বিভিন্ন কমিউনিটির গন্যমান্য ব্যক্তি বর্গ ছাড়াও উপস্তিত ছিলেন- কাবাব হাউজ রেস্টুরেন্টের স্বত্বাধিকারী মমিনুল হক রাহী, এছাড়া উপস্তিত ছিলেন- বিভিন্ন টিভি এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

উদ্বোধনী দিনে ৬০ টির বেশি মেনু ছিলো বাফেতে এবং প্রায় ৮০০০ হাজারের বেশি মানুষের সমাগম ঘটে পর্যায়ক্রমে, এইদিন দুপুর ১২ থেকে রাত ১১টা পর্যন্ত খাবারের জন্য খোলা ছিলো। আগতো অতিথিরা রেস্টুরেন্টটির খাবারে প্রসংশার সাথে সাথে সফলতা কামনা করেন।

রেস্টুরেন্টটির খাবারের তালিকায় রয়েছে- বাংলাদেশি ও নর্থ ইন্ডিয়ানসহ সব মজাদার খাবারের আইটেম। এছাড়া তাদের অন্যান্য সেবার মধ্যে থাকবে বলে জানান- বিয়ে, গায়ে হলুদ, জন্মদিন, বিভিন্ন ধরনের ছোট বড় পার্টির আয়োজনের ব্যাবস্থা, বিবাহ বার্ষিকী পার্টি, সুইট 16, গ্রাজুয়েশান পার্টি, মিলাদ মাহফিল, ইফতার পার্টি সহ যে কোন ক্যাটারিং এবং যে কোনো ইভেন্টের জন্য ব্যাবস্থা।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড