• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি নিহত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১৭ জুন ২০২২, ১২:১৩
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি নিহত
ঘটনাস্থলে উপস্থিত পুলিশ সদস্যরা (ছবি : সিএনএন)

যুক্তরাষ্ট্রের আটলান্টা শহরে বন্দুকধারীদের গুলিতে আবু সালেহ মোহাম্মদ মাহফুজ আহমদ (৫০) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার পৌর এলাকায়। সেখানে মাহফুজের মৃত্যুতে শোকের মাতম বইছে।

বৃহস্পতিবার (১৬ জুন) নোয়াখালী পৌরসভার ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর রতন কৃষ্ণ পাল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে বিকালে নিহতের গ্রামের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন। এ সময় তিনি যে কোনো প্রয়োজনে তাদের সহযোগিতার আশ্বাস দেন।

নিহত আবু সালেহ মোহাম্মদ মাহফুজ আহমদ নোয়াখালী পৌরসভার ৫নম্বর ওয়ার্ড হরিনারয়ণপুর এলাকার আবু তাহেরের ছেলে। তিনি তার বাবা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ আটলান্টা শহরে বসবাস করতেন। চার ভাই ও দুই বোনের মধ্যে সবার বড় ছিলেন মাহফুজ আহমদ।

নিহতের জেঠাতো ভাই মাহবুব হোসেন লিটন বলেন, প্রায় ১০ বছর আগে যুক্তরাষ্ট্রে যান আবু সালেহ মোহাম্মদ মাহফুজ আহমদ। পরবর্তীকালে আটলান্টা শহরে নিজে একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন। প্রতিদিনের মতো গত বুধবার বাসায় যাওয়ার জন্য দোকান বন্ধ করছিলেন মাহফুজ। এ সময় দোকানের বিপরীত দিক থেকে একজন বন্দুকধারী তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে গুলিবিদ্ধ হয়ে দোকানের সামনে পড়ে যান তিনি। এরপর তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহফুজকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন : প্রবাসে ৫ মাসে এক লক্ষাধিক পাসপোর্ট বিতরণ

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকালে স্থানীয় একটি মসজিদে তার নামাজের জানাজা শেষে মরদেহ দাফন করা হয় বলে জানায় নিহতের পরিবার।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড