• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগানে প্রবাসীদের সঙ্গে আইন শৃঙ্খলা অফিসারদের মতবিনিময়

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১৪ জুন ২০২২, ১৫:১৬
মিশিগানে প্রবাসীদের সঙ্গে আইন শৃঙ্খলা অফিসারদের মতবিনিময়
মতবিনিময় সভায় উপস্থিত অতিথিরা (ছবি : অধিকার)

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে বসবাসরত বাংলাদেশি প্রবাসীদের সঙ্গে আইন শৃঙ্খলা রক্ষাকারী অফিসারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ জুন) ওয়ারেন সিটির বিসমিল্লাহ রেস্টুরেন্টে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের (বাম) ব্যানারে ওয়ারেন সিটি পুলিশ বিভাগ ও ওয়ারেন ক্রাইম কমিশনের সঙ্গে প্রবাসীদের সভাটি অনুষ্ঠিত হয়। আইন শৃঙ্খলা রক্ষা উন্নয়নসহ কমিউনিটির সাথে পুলিশের সু-সম্পর্ক স্থাপনের উদ্দেশ্যই আয়োজনটি অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভার সভাপতিত্ব করেন- বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি জাবেদ চৌধুরী এবং এর সঞ্চালনা করেন- বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সেক্রেটারি এবং ওয়ারেন সিটির ক্রাইম কমিশনার সুমন কবির।

অনুষ্ঠানে বক্তব্যে রাখেন- স্টেট রিপ্রেজেনটেটিভ লরি স্টোন, ওয়ারেন সিটি মেয়র জিম ফাউটস, ক্রাইম কমিশনার চেয়ারম্যান রেক্স মার্শাল, ডেপুটি পুলিশ কমিশনার রবার্ট আহরেন, ক্রাইম কমিশনার অ্যান্জেলা, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সহ সভাপতি মোহাম্মদ এন ইসলাম শামীম, চিটাগাং ইউনিভার্সিটি অ্যালমোনায় অ্যাসোসিয়েশনের সেক্রেটারি লুৎফুর রহমান, ইমাম ফখরুল ইসলাম, মিশিগান বিএডিসির সাবেক সভাপতি ইকবাল ফয়েজ স্বপন, শান্ত রহমান, ব্যবসায়ী হাজী নিজাম আহমদ, রাজু আহমেদ, রিয়েল এস্টেট এজেন্ট হিমেল সহ অনেকে।

স্টেট রিপ্রেজেনটেটিভ লরি স্টোন তার বক্তব্যে বলেন, প্রত্যেক নাগরিকের সম্মান, মর্যাদা ও অধিকার নিশ্চিত করার মধ্য দিয়ে শক্তিশালী কমিউনিটি প্রতিষ্ঠার নীতিতেই আমি বিশ্বাস করি।

আরও পড়ুন : জাতিসংঘের কার্যক্রমে ‘বাংলা ভাষার’ সংযুক্তি

উল্লেখ্য, বক্তব্যের শেষে প্রশ্নোত্তর পর্বে আইন শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে কমিউনিটিতে বসবাসরত ব্যক্তিদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন পুলিশ অফিসারগণ। প্রশ্নোত্তর পর্বে কমিউনিটির সুবিধা-অসুবিধা নানা বিষয়ে অবহিত হোন। এই জাতীয় অনুষ্ঠানের আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান আগত অতিথিরা।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড