• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লন্ডনে লিডস গ্রুপের নতুন কমিটি গঠিত 

  শাহ মোহাম্মদ তানভীর, পর্তুগাল প্রতিনিধি

০৯ জুন ২০২২, ১৬:৪৬
লন্ডনে লিডস গ্রুপের নতুন কমিটি গঠিত 
লিডস গ্রুপের নতুন কমিটির সদস্যরা (ছবি : অধিকার)

বাংলাদেশ এবং ইউরোপের বিভিন্ন দেশে অবস্থিত লিডস অ্যালায়েন্স বিডি লিমিটেড গ্রুপের এজিএম এবং ডিরেক্টরদের মূলধন ফেরত সম্পন্ন হয়েছে।

সোমবার (৬ জুন) লন্ডনে অবস্থিত লিডস গ্রুপের নিজস্ব রেস্তোরায় আনোয়ারুল আম্বিয়া ও সাজিদুর রহমানের সভাপতিত্বে কর্মসূচিটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ওয়াহিদুর রহমান। এরপর ২০১০ সালে প্রতিষ্ঠিত হওয়া লিডস অ্যালায়েন্স গ্রুপের লন্ডনে অবস্থানরত পরিচালকগণদের বিনিয়োগকৃত অর্থ ফেরত দেওয়া হয়। পাশাপাশি মামুনুর রশীদ, জাহাঙ্গীর আলম ও মুহিবুল আলমকে নতুন পরিচালক পর্ষদে অন্তর্ভুক্ত করা হয়।

এ সময় পরিচালকগণের নেতৃত্বে আগামী ৩ বছরের নতুন কমিটিতে সভাপতি পদে মনোনীত হন লিডস গ্রুপের পর্তুগালের পরিচালক আনোয়ারুল আম্বিয়া, ভাইস চেয়ারম্যান সাজিদুর রহমান ও লাবিব আনোয়ার, সিইও এনামুল হক, ডেপুটি সিইও মামুনুর রশীদ, হেড অব ফিন্যান্স জাহাঙ্গীর আলম, হেড অব কমিউনিকেশন মুহিবুল আলম এবং হেড অব আইটি জহিরুল ইসলাম মুরাদ। এরপর পরিচালকগণের নেতৃত্বে আরও বিশ্বায়ন কমিটির ঘোষণা করা হয়।

নতুন কমিটির সভাপতি আনোয়ারুল আম্বিয়া বলেন, ২০১০ সাল থেকে আমাদের যাত্রা শুরু হয়েছে। লিডসের ভবিষ্যৎ পরিকল্পনা গ্রহণ করা হয়।

আরও পড়ুন : মালয়েশিয়ায় বাংলাদেশি অধ্যাপক সাইদুর রহমানের অসামান্য অবদান

সিইও এনামুল হক বলেন, লিডস যুবকদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে তার ডায়নামিক প্রজেক্ট দিয়ে ইনশাআল্লাহ।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড