• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সীতাকুণ্ডে বিস্ফোরণ : ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের শোক

  কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি

০৮ জুন ২০২২, ১৬:৫৭
সীতাকুণ্ডে বিস্ফোরণ : ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের শোক
ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের লোগো ও সংগঠনের সভাপতি জমির হোসেন এবং সাধারণ সম্পাদক কবির আল মাহমুদ (ছবি : সংগঠন)

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় শোক প্রকাশ করেছে ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব। সেই সঙ্গে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং অগ্নিদগ্ধ ও হতাহতদের সবার দ্রুত সুস্থতা কামনা করা হয়েছে।

সংগঠনের দফতর সম্পাদক মোহাম্মদ মুবিন খান কর্তৃক পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব সভাপতি জমির হোসেন এবং সাধারণ সম্পাদক কবির আল মাহমুদ এক যৌথ শোকবার্তা দিয়েছেন।

যেখানে তারা বলেন, আমরা চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে নিহত ফায়ারসার্ভিস কর্মীসহ সেখানে কর্মরত শ্রমিকদের হতাহতের ঘটনায় গভীরভাবে শোক প্রকাশ করছি। আমরা পরম করুণাময় আল্লাহতালার নিকট নিহতদের রুহের শান্তি এবং আহতদের দ্রুততম আরোগ্যের জন্য প্রার্থনা করছি।

তারা লিখেছেন, সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি দেশের সকল সামাজিক, রাজনৈতিক ও বিভিন্ন ছাত্র সংগঠনের স্বেচ্ছাসেবকদের প্রতি। যারা এই চরম সংকটময় অবস্থায় সেবার জন্য এগিয়ে এসেছেন। সর্বোপরি সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের মূল কারণ উদঘাটন হোক।

আরও পড়ুন : ‘অভিবাসী কর্মীর বেতন কাটলেই নিয়োগকর্তার কোটা বাতিল’

তারা আরও বলেন, আমাদের দাবি- সীতাকুণ্ডর অগ্নি ট্রাজেডির জন্য দায়ীদের যেন কঠোর শাস্তির আওতায় আনা হয়। একই সঙ্গে কন্টেইনার ডিপো, বাস, ট্রেন, লঞ্চ, শিল্প-কারখানাসহ দেশের সকল স্থাপনা এবং যানবাহনে ভবিষ্যতে এমন দুর্ঘটনা আর যাতে না ঘটে, সে জন্য টেকসই ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড