• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্পেনে গ্রেটার সিলেটের সাংগঠনিক সম্পাদক পদে আসাদ আলীর জয়

  কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি

০৭ জুন ২০২২, ১৬:১২
স্পেনে গ্রেটার সিলেটের সাংগঠনিক সম্পাদক পদে আসাদ আলীর জয়
গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের সদ্য নির্বাচিত সাংগঠনিক সম্পাদক আসাদ আলী (ছবি : অধিকার)

স্পেনে প্রবাসীদের সর্ববৃহৎ আঞ্চলিক সংগঠন বৃহত্তর সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের দ্বিবার্ষিক নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সংগঠক মো. আসাদ আলী।

গত সোমবার (২৯ মে) দিবাগত রাতে রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত এলাকা লাবাপিয়েসে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের হলে অনুষ্ঠিত নির্বাচনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি আল মামুন আগামী দুই বছরের জন্য কমিটিটি ঘোষণা দেন।

কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন- আব্দুল মুত্তাকীন মুজাক্কির এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন- সেলিম আলম। এছাড়া ৩৫ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

সাবেক ছাত্রনেতা তরুণ সমাজসেবী ক্রীড়া সংগঠক ও টাইগার মাদ্রিদ ক্রিকেট টিমের অধিনায়ক আসাদ আলী নবগঠিত গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন টিম পরিচালনা কমিটির নেতৃবৃন্দসহ সকল খেলোয়াড়রা।

নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক মো. আসাদ আলীর সুযোগ্য নেতৃত্বে স্পেনে বৃহত্তর সিলেটবাসীর ঐক্যের সংগঠন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেন আরও দুর্বার গতিতে এগিয়ে যাবে বলে তারা প্রত্যাশা ব্যক্ত করেন।

আরও পড়ুন : পাকিস্তানে গৃহযুদ্ধ শুরুর হুঁশিয়ারি ইমরান খানের

উল্লেখ্য, মো. আসাদ আলীর বাড়ি সিলেটের কানাই ঘাট উপজেলায়। তিনি স্পেনে দীর্ঘ ১০ বছর থেকে বসবাস করে আসছেন।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড