• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রের মিশিগান ষ্টেটে সিটি কমিশনার পদে লড়ছেন বাংলাদেশি

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

২৪ মে ২০২২, ১৩:৩০
যুক্তরাষ্ট্রের মিশিগান ষ্টেটে সিটি কমিশনার পদে লড়ছেন বাংলাদেশি
ছবি : অধিকার

মিশিগান ষ্টেটের ওয়ারেন সিটির একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হলো খাজা-শাহাব-আহমদের ক্যাম্পেইন মিট এন্ড গ্রীট অনুষ্ঠান। পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

রবিবার অনুষ্ঠানটি পরিচালনার দায়িত্বে ছিলেন- ইকবাল ফয়েজ স্বপন, ফয়সাল আহমদ, নোমান আরাবী শাকিল, আজিজ চৌধুরী মুরাদ এছাড়া অনুষ্টানে উপস্তিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন কাউন্সিলম্যান এবং মেয়র প্রোটেম মোহাম্মদ হাসান, কাউন্সিলম্যান নাইম লিয়ন চৌধুরী, সাবেক কাউন্সিলম্যান আবু মুসা, হাফিজ মাওলানা ফকরুল ইসলাম, ইমাম মোস্তফা তুর্ক, কাজী এবাদ, মুন্নি রহমান, আজমল হোসেন, সেলিম আহমদ, মোহাম্মদ মুকিত, এ্যাডভোকেট নুরুল হাসান পারভেজ, ইমাম জিন্দানী শেখ, জেকি কেলি, মেলডি মেগী, ডোনাবেল ম্যাককেনী, কাউন্সিল ওমেন এনজেলা রজেনসুস, মুহিত মাহমুদ, জাবেদ চৌধুরী, মাহাবুব রাব্বি খান, ড. রাব্বি আলম, বাবুল মিয়া সুহেল, সাবেক কাউন্সিলম্যান সাহাব আহমদ সুমিন, মঈনুল হক আলম, মো: শাব্বির খান।

অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন- নজরুল হক মিন্টু, সোয়েব মুবারক বুলবুল, এ্যাডভোকেট ফজলুর রহমান, জিয়া উদ্দিন জয়, বাবুল আহমদ বাচ্চু, বকুল তালুকদার, মোহাম্মদ আজিজ সুমন, মোহাম্মদ সোলায়মান, জমির উদ্দিন, মাষ্টার মাঈন উদ্দিন, সৈয়দ বকুল চৌধুরী, কয়েজ আহমদ, ফয়েজ আহমদ সানা, সুলায়মান আল মাহমুদ, জামান চৌধুরী সহ কমিউনিটির বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এবং এপিআইএ মিশিগানের সদস্যরা ছাড়াও বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

খাজা শাহাব-আহমদ বলেন, আসছে আগষ্টের ২ তারিখে ম্যাকম্ব কাউন্টি ডিসট্রিক ১২ তে কমিশনার পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি বাংলাদেশি আমেরিকান হিসাবে একজন গর্বিত নাগরিক বিগত দিনে কমিউনিটির বিভিন্ন কর্মকান্ডে যেমন আপনাদের পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকবো ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, তিনি নির্বাচিত হলে সকল সম্প্রদায় মানুষদের নিয়ে কাজ করতে চান বিশেষ করে ম্যাকম্ব কাউন্টি বাসিন্দাদের নিরাপত্তা, মানসম্মত শিক্ষা, নতুন কর্মসংস্থান, নতুন ব্যবসা, শিশু এবং বয়স্কদের অধিকার, কর সহ বিভিন্ন বিষয় নিয়ে কাজ করতে চায়। খাজা শাহাব-আহমদ বর্তমানে আমেরিকার মূল ধারার রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন তিনি ওয়ারেন ফিটজেরাল্ড স্কুল বোর্ডের সদস্য। এছাড়া তিনি সফলভাবে ওয়ারেন সিটির বিউটিফিকেশন কমিশনারের দায়িত্ব পালন করছেন।

অনুষ্ঠানে উপস্তিত সকলকে ধন্যবাদ জানান এবং সকলের কাছে দোয়া এবং ভোট প্রার্থনা করেন।

ওডি/এফই

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড