• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগানে মুসলিম কমিউনিটির মিট এন্ড গ্রিট অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

০৮ ডিসেম্বর ২০২১, ০৯:২১
মিশিগানে মুসলিম কমিউনিটির মিট এন্ড গ্রিট অনুষ্ঠিত
অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা (ছবি : অধিকার)

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে ইসলামিক সেন্টার অফ নর্থ ডেট্রয়েট মসজিদ আল-ফালাহর উদ্বেগে নির্বাচিত প্রতিনিধি এবং মুসলিম কমিউনিটির নেতাদের নিয়ে অনুষ্ঠিত হলো মিট এন্ড গ্রিট অনুষ্ঠান।

মিশিগানের ডেট্রয়েটের ম্যাকডুগাল স্টেটের আল-ফালাহ কনভেনশন সেন্টারে গত রবিবার দুপুর ২টায় অনুষ্ঠিত হয় মিট এন্ড গ্রিট অনুষ্ঠান অনুষ্ঠানটি। ফ্রন্টিয়ার একাডেমি ও উয়েইন কান্ট্রি কমিউনিটি কলেজের ট্রাস্টি কামাল রহমানের পরিচালনায় প্রথমে পবিত্র কুরআন থেকে তেলোয়াতের মাধ্যমে আয়োজনটির শুরু হয়।

এরপর পরিচিতি পর্ব শেষ করে আয়োজকরা মুসলিম কমিউনিটির বিভিন্ন কার্যক্রম তথ্য তুলে ধরেন এবং ভবিষ্যতে কি কি কার্যক্রম পরিচালনা করবে সেগুলো বিশেষভাবে উপস্থাপন করেন।

অনুষ্ঠানে উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- কংগ্রেসওমেন রাশিদা তালিব, বর্তমান হ্যামট্রাম্যাক সিটি মেয়র ক্যারন মাজেউস্কি, নব নির্বাচিত হ্যামট্রাম্যাক সিটি মেয়র আমির গালিব, স্টেট রিপ্রেজেন্টেটিভ ইব্রাহিম আয়াস, হ্যামট্রাম্যাক সিটি কাউন্সিলম্যান কামরুল হাসান, কাউন্সিলম্যান খলিল রাফায়ী, কাউন্সিলম্যান মোহাম্মদ আলসোমারি, কাউন্সিলম্যান অ্যাডাম আলবারমাকি, কাউন্সিলওমেন আমানডা জ্যাককোভস্কি,

আরও পড়ুন : যুক্তরাজ্যে সামাজিক সংক্রমণে ছড়িয়েছে ‘ওমিক্রন’

আয়োজনটিতে আরও উপস্থিত ছিলেন- ইকনা মিশিগান চ্যাপ্টারের সভাপতি ফাসহাদ মালিক, আল ফালাহ মসজিদের সভাপতি কোরবান চৌধুরী, আইসিএনডির নির্বাহী পরিচালক আতাউর খান, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী জিবরিল আমিন, ইমাম হাফিজ উদ্দিন, ইমাম আব্দুল লতিফ আজমসহ আরও বেশ কয়েকজন বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, স্কুল বোর্ডের সদস্য, ইমাম, শিক্ষাবিদ, সেচ্ছাসেবী এবং আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা গণ্যমান্য ব্যক্তিবর্গ এছাড়া বিভিন্ন টিভি এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড