• শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

লন্ডনে ওয়ার্ক পারমিট ক্লাউডের তিন নতুন সফটওয়্যারের উদ্বোধন 

  মুহিব উদ্দিন চৌধুরী, যুক্তরাজ্য প্রতিনিধি

০৭ ডিসেম্বর ২০২১, ১৪:১৭
লন্ডনে ওয়ার্ক পারমিট ক্লাউডের তিন নতুন সফটওয়্যারের উদ্বোধন 
কেক কেটে ওয়ার্ক পারমিট ক্লাউডের নতুন সফটওয়্যারের উদ্বোধন করা হচ্ছে (ছবি : অধিকার)

যুক্তরাজ্যের পূর্ব লন্ডন শহরের রিজেন্ট লেকের হলরুমে ওয়ার্ক পারমিট ক্লাউড লিমিটেডের পক্ষ থেকে তিনটি নতুন সফটওয়্যার উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার ডব্লিউপিসির পরিচালক ইমিগ্রেশন অ্যাডভাইজর ব্যারিস্টার লুৎফর রহমান সফটওয়্যারগুলো উদ্বোধন করেন।

সফটওয়্যার তিনটি হলো- ডব্লিউপিসি লইয়ার, ডব্লিউপিসএইচআর ও স্কিলওয়ার্কাররুট।

অনুষ্ঠানে লুৎফর রহমান তিনটি সফটওয়্যারের পরিচিতি আগত অতিথিদের সামনে উপস্থাপন করেন। মূল্যবান এ অনুষ্ঠানে সাংবাদিক, আইনজীবী, একাউন্টেন্ট ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডব্লিউপিসি লইয়ার সফটওয়্যার– www.wpclawyer.com এটির সারকথা, What makes us different makes us better– যে কোনো ‘ল ফার্মের’ জন্য এটি। বিশেষ করে হোম অফিসের রেকর্ড, কর্মচারী রেকর্ড এবং ক্লায়েন্টদের রেকর্ড রাখতে সহায়তা করবে। এর মাধ্যমে যে কোনো সলিসিটর রেগুলেটরি অথরিটি, অফিস ফর ইমিগ্রেশন অ্যাডভাইজর ও চার্টার্ড ইনস্টিটিউট অফ লিগ্যাল এক্সিকিউটিভসহ ‘ল ফার্ম’ ডব্লিউপিসি লইয়ার সফটওয়্যার থেকে সুবিধা নিতে পারবে।

লন্ডনে ওয়ার্ক পারমিট ক্লাউডের তিন নতুন সফটওয়্যারের উদ্বোধন

অনুষ্ঠানে আগত অতিথিরা (ছবি : অধিকার)

ডব্লিউপিসি এইচ আর সফটওয়্যার– www.workpermitcloud.co.uk এটির মূল কথা, We specialise in business immigration and HR system in the UK. এটির মাধ্যমে যে কোনো ছোট বড় ব্যবসা প্রতিষ্ঠান তাদের প্রয়োজনে ব্যবহার করতে পারবে। এছাড়াও এই সফটওয়্যারের মাধ্যমে হোম অফিসের লাইসেন্স পেতে সহায়তাসহ রক্ষণাবেক্ষণে সাহায্য করবে।

আরও পড়ুন : মুরাদের ‘অশ্লীল’ অডিয়ো-ভিডিয়ো সরাতে নির্দেশ হাইকোর্টের

স্কিল ওয়ার্কার রুট সাইট– www.skilledworkerroute.co.uk যেখানে বলা আছে A specialized job portal that bridges the gaps between qualified UK employers and global level professionals. এটি যে কোনো টিয়ার ২ লাইসেন্স প্রতিষ্ঠানগুলোকে তাদের দক্ষ কর্মী খুঁজে বের করতে সহায়তা করবে।

ইমিগ্রেশন অ্যাডভাইজর ব্যারিস্টার লুৎফর রহমান উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিদের তিন সফটওয়্যার পরিচয় করিয়ে দেন। এ সময় তিনি অনুষ্ঠানে আগত অতিথিদের সফটওয়্যার সম্পর্কে নানা প্রশ্নের উত্তর দেন।

লন্ডনে ওয়ার্ক পারমিট ক্লাউডের তিন নতুন সফটওয়্যারের উদ্বোধন

অনুষ্ঠানে আগত অতিথিরা (ছবি : অধিকার)

উল্লেখ্য, প্রতিটি সফটওয়্যার মাসিক, ত্রৈমাসিক, বাৎসরিকভাবে কেনার সুযোগ রয়েছে। এছাড়াও যারা এই সফটওয়্যারগুলো ক্রয় করবেন তাদেরকে সব ধরনের টেকনিক্যাল সাপোর্টসহ ফ্রি ট্রেনিংয়ের ব্যবস্থা করা হবে।

আরও পড়ুন : মুরাদ-মাহি ইস্যুতে ইমনকে জিজ্ঞাসাবাদ ডিবির

লুৎফর রহমান বলেছেন, টেকনোলজির যুগে অফিসিয়াল সকল কাগজ-পত্র এখন অনলাইনে সফটওয়্যারের মাধ্যমে জমা রাখা এবং এর ড্যাটা সংরক্ষণসহ পার্সোনাল ড্যাটা গোপন রাখা যায়। বিভিন্ন অফিসিয়াল কার্যক্রম কীভাবে আপডেট করা হবে, সে-সুবিধা পাওয়া যায়। নতুন সফটওয়্যারের কার্যক্রমে হোম অফিস, কোর্টসহ যে কোনো অফিসে সহজভাবে আপডেট জানা যাবে। সেই সাথে কাস্টমাররাও নিজেদের কাজগুলো কতদূর অগ্রসর হয়েছে এবং নতুন কোনো কাগজপত্র লাগবে কি-না সহজভাবে জানতে পারবেন। এতে ভোগান্তি কমবে। সবাই এর সুফল পাবে।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড