• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদ্রিদে গাজীপুর অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন   

  কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০২১, ১৩:২২
মাদ্রিদে গাজীপুর অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন   
গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটির সদস্যরা (ছবি : অধিকার)

ইউরোপের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় দেশ স্পেনে বসবাসরত বাংলাদেশিদের অন্যতম আঞ্চলিক সংগঠন গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটি গঠন করা হয়েছে। রাজধানী মাদ্রিদে বসবাসরত গাজীপুর অ্যাসোসিয়েশনের আহবায়ক কমিটির এক সাধারণ সভায় অ্যাসোসিয়েশনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে কমিটিটি ঘোষণা করা হয়।

এবার নব গঠিত কমিটির সভাপতি হিসেবে গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক সৈয়দ আমিনুল হক আলন ও গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের যুগ্ম আহবায়ক ওমর ফারুক সাধারণ সম্পাদক এবং রাজিব আহম্মেদকে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাজধানী মাদ্রিদের বাংলা টাউন রেস্টুরেন্টে আয়োজিত সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনটির সাবেক সভাপতি কমিউনিটি নেতা মোরশেদ আলম তাহের।

সভায় স্পেনে বসবাসরত গাজীপুরবাসীর নেতৃবৃন্দ সরাসরি উপস্থিতসহ দূরদূরান্তে বসবাসরত প্রবাসীরা ভার্চুয়ালি অংশগ্রহণ করেছিলেন।

আরও পড়ুন : মহারাষ্ট্রে জাল পাসপোর্ট-পরিচয়পত্রসহ ৪০ বাংলাদেশি আটক

কমিটিতে অন্যান্য পদে মনোনীত হয়েছেন- সিনিয়র সহ সভাপতি মালেক মিয়া, সহ সভাপতি যথাক্রমে মজিবুর রহমান,আল আমিন, মামুন হোসাইন, আলমগীর হোসেন, সিনিয়র সহ সাধারণ সম্পাদক আলী হোসেন, সহ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, রনি মোল্লা, সহ সাংগঠনিক সম্পাদক আমিরুল জহির, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) আলাল সরকার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোবারক হোসেন, শিক্ষা ও ধর্ম বিষয়ক সম্পাদক মনির মোল্লা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মঞ্জুর রশিদ, তথ্য ও গবেষণা সম্পাদক শিমুল চন্দ্র ঘোষ, ক্রীড়া সম্পাদক জাহিদ হাসান, দফতর সম্পাদক শহীদুল্লাহ, সমাজ কল্যাণ সম্পাদক আজগর রশিদ, মহিলা সম্পাদিকা সানজিদা আক্তার, সহ মহিলা সম্পাদিকা কামরুন্নাহার মীম, সম্মানিত সদস্য জাহাঙ্গীর আলম, সোলেমান হোসেন, মোয়াজ্জেম সরকার, কামরুজ্জামান কামরান, শহিদুল ইসলাম প্রমুখ।

সভায় সর্ব সম্মতিক্রমে সদ্য সাবেক সভাপতি মোরশেদ আলম তাহেরকে প্রধান উপদেষ্টা বানিয়ে চার সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। উপদেষ্টা কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন যথাক্রমে- কাজী দেলোয়ার হোসেন, ইসমাইল হোসেন, সাইদুর রহমান, খোরশেদ আলম।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, শীঘ্রই কমিউনিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে নবগঠিত গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের অভিষেক অনুষ্ঠান আয়োজন করে নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেওয়া হবে। এ জন্য তারা সকলের সহযোগিতা চেয়েছেন।

আরও পড়ুন : দশঘর ইউনিয়ন প্রগতি ট্রাস্ট ইউকের নতুন কমিটির অভিষেক সম্পন্ন

উল্লেখ্য, এসব আয়োজন শেষে নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান উপস্থিত গাজীপুর জেলাবাসী। পরে নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড