• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্পেনে সংবর্ধিত হলেন তিতাস গ্যাস কোম্পানির পরিচালক

  কবির আল মাহমুদ, স্পেন

০১ নভেম্বর ২০২১, ২০:২১
তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ড্রিস্ট্রিবিউশন কোম্পানির পরিচালক সাইফুদ্দিন নাসির (ছবি : অধিকার)

স্পেন সফররত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য, তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ড্রিস্ট্রিবিউশন কোম্পানির পরিচালক এবং ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি সাইফুদ্দিন নাসিরকে সংবর্ধনা দিয়েছে স্পেন আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েসের আনারকলি রেস্টুরেন্টে এই সংবর্ধনা দেওয়া হয়।

স্পেন আওয়ামী লীগের সভাপতি এসআরআইএস রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রিজভী আলমের সঞ্চালনায় সবর্ধিত প্রধান অতিথি সাইফুদ্দিন নাসিরকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন স্পেন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, সহ-সভাপতি একরামুজ্জামান কিরণ, শাখাওয়াত হোসেন বাবলু, মো. কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান, জাহিদুর রহমান দিদার, এইচএম হারুন আর রশিদ আকাশ, এফএম ফারুক পাবেল, আইন সম্পাদক অ্যাডভোকেট তারিক হোসাইন, অর্থ সম্পাদক মো. জানে আলম, কার্যনির্বাহী সদস্য ফারহানা ইয়াসমিন, লুৎফুন নাহার, আফসার হোসেন নীলু, তৃষা ক্রিস্টিনা গঞ্জাল্ভেস, যুবলীগ নেতা ইফতেখার আলম, ছাত্রলীগ নেতা আলামীন আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ড্রিস্ট্রিবিউশন কোম্পানির পরিচালক সাইফুদ্দিন নাসির বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। বিশ্বব্যাংকের রক্তচক্ষু উপেক্ষা করে পদ্মা সেতু করাসহ অন্যান্য সিদ্ধান্ত নেওয়া, এটা সাধারণ নেতার কাজ নয়। যেখানে আমেরিকা হাঁচলে আমাদের কাশতে হয় সেখানে শেখ হাসিনা পৃথিবীর মধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছেন আত্মমর্যাদাবোধ ও দেশপ্রেমের।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ও ঐকান্তিক প্রচেষ্টায় সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনাল ভবন নির্মাণসহ প্রবাসীদের জন্য করোনা পরীক্ষার জন্য আরটি-পিসিআর ল্যাব স্থাপন করে যাত্রীর সুবিধা বৃদ্ধি ও মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে স্পেন আওয়ামী লীগের সভাপতি এসআরআইএস রবিন বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশের বর্তমানের নয়, তিনি দেশের ভবিষ্যতের। তার হাতেই দেশ ও দেশের মানুষ নিরাপদ। তার বিকল্প কেউ নাই।

ওডি/এএম

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড