• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে আ. লীগের মানববন্ধন

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

২৫ অক্টোবর ২০২১, ১১:৩০
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে আ. লীগের মানববন্ধন
মিশিগানে মানববন্ধন করছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা (ছবি : অধিকার)

বাংলাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মানববন্ধন করেছেন।

সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের লোকজনের বাড়ি, মন্দির ও মণ্ডপে হামলা, অগ্নিসংযোগ ও প্রতিমা ভাঙচুরের ঘটনায় প্রতিবাদ জানিয়ে রবিবার (২৪ অক্টোবর) দুপুরে শহরটিতে কর্মসূচিটি অনুষ্ঠিত হয়েছিল।

মিশিগান মহানগর আওয়ামী লীগ, স্টেট যুবলীগ, স্টেট স্বেচ্ছাসেবক লীগ ও স্টেট ছাত্রলীগের যৌথ উদ্যোগে বাংলাদেশে উগ্র জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে অঙ্গরাজ্যটির হেমট্রামিক সিটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্থায়ী মোড়ালের সম্মুখে মানববন্ধনটি আয়োজন করা হয়।

মিশিগান মহানগর আওয়ামী লীগের সভাপতি জনাব আব্দুস শাকুর খাঁন মাখনের সভাপতিত্বে ও মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- মিশিগান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুতালিব যুগ্ম সম্পাদক মৃদুল কান্তি সরকার, মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, মিশিগান স্টেট স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইজাজুল ইসলাম মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্বায়ক খাজা আফজাল হোসেন প্রমুখ।

আরও পড়ুন : মধ্যরাত থেকে ইলিশ আহরণ শুরু

আয়োজনটিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পঙ্কজ দাস, নিপেশ সুত্রধর, সৌরভ চৌধুরী, প্রিয়াংকা চক্রবর্তীসহ অনেকে।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড