• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগানে কাউন্সিলর প্রার্থী আহমদ মুসার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১৮ অক্টোবর ২০২১, ১৬:১২
মিশিগানে কাউন্সিলর প্রার্থী আহমদ মুসার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
কাউন্সিলর প্রার্থী আবু আহমদ মুসার সংবাদ সম্মেলনে উপস্থিত অতিথিরা (ছবি : অধিকার)

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে আগামী ২ নভেম্বর অনুষ্ঠিত হবে হ্যামট্রামেক সিটির নির্বাচন। ইতোমধ্যে নির্বাচনটিকে ঘিরে শুরু হয়েছে ব্যাপক প্রস্তুতি। এতে অঞ্চলটিতে বইতে শুরু করেছে নির্বাচনি আমেজও। এই নির্বাচনে কাউন্সিলর পদে লড়াই করবেন সাবেক কাউন্সিলর আবু আহমদ মুসা। এর আগে তিনি ২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত কাউন্সিলরের দায়িত্ব পালন করেছিলেন।

আবু আহমদ মুসা সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার সন্তান। মুসা আগামী ২ নভেম্বরের নির্বাচনকে সামনে রেখে রবিবার (১৭ অক্টোবর) দিবাগত রাতে হ্যামট্রামেক সিটির কাবাব হাউজ রেস্টুরেন্টে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন।

এ সময় তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন এবং তিনি নির্বাচিত হলে তার শিক্ষা, রাজনৈতিক ও কর্মজীবনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে হ্যামট্রামেক সিটিকে একটি পরিবেশ বান্ধব, সুন্দর, পরিচ্ছন্ন ও সেফ সিটি গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবেন বলে আশ্বস্ত করেন।

তিনি নতুন কোনো করারোপ না করে হ্যামট্রামেক সিটিতে নতুন নতুন ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্র তৈরি করতে কাজ করবেন। যা সিটি গভর্নমেন্টের রাজস্ব আয় বাড়াবে। সকল সম্প্রদায়ের নানা সমস্যা সমাধানের লক্ষ্যে দুটি অফিস স্থাপন করবেন।

আরও পড়ুন : মালয়েশিয়ায় ভাগ্য ফেরাতে গিয়ে কপাল পুড়ল তেরা মিয়ার

নাগরিক সুযোগ-সুবিধার মানোন্নয়নের পাশাপাশি হ্যামট্রামেক সিটির ইতিহাস ও ঐতিহ্য সমুন্নত রাখতে নিরলসভাবে কাজ করে যাবেন বলে জানিয়েছেন। নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে আবু আহমদ মুসা দাবি করেন, অঙ্গরাজ্যটির মানুষ বিগত দিনেও আমায় নির্বাচিত করেছিল। আমার পুরনো অভিজ্ঞতাকে কাজে লাগাতে তাদের সেবা করতে আবারও নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করব। এ জন্য সকলের ভালবাসা ও সহযোগিতা চাচ্ছি। হ্যামট্রামেক শহরে বসবাসরত বাংলাদেশিরা তার সমর্থনে ব্যাপকভাবে কাজ করেছেন। নির্বাচনের দিন ভোটকেন্দ্রে গিয়ে সকলকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করে।

মুসা বলেন, আপনাদের সহযোগিতা পেলে আমি আপনাদের আরও সেবা দিতে পারব। ভোট প্রদান করে আমাকে নির্বাচিত করুন।

আরও পড়ুন : যুক্তরাজ্যে আহমেদ-উস-সামাদ চৌধুরী জেপিকে সংবর্ধনা প্রদান

উল্লেখ্য, অনুষ্ঠানে আবু মুসার ক্যাম্পেইন কমিটি ছাড়া ও কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড