• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে এমসিসি-২০২১ ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনাল-ফাইনাল আজ

  কামরুজ্জামান (হেলাল), যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১১ অক্টোবর ২০২১, ১৩:২৩
যুক্তরাষ্ট্রে এমসিসি-২০২১ ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনাল-ফাইনাল আজ
মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এমসিসি-২০২১ এর আয়োজক কমিটির সদস্যরা (ছবি : অধিকার)

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এমসিসি-২০২১ ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ।

সোমবার (১১ অক্টোবর) সর্ববৃহৎ এই ক্রিকেট আসরটি শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হবে। এদিন সকাল ১০টায় প্রথম সেমিফাইনালে ওজন পার্ক এবং মিশিগান চিতাস মুখোমুখি হবে। এরপর দুপুর ১টায় দ্বিতীয় সেমিফাইনাল খেলবে ডি সি রেজিমেন্ট এবং এশিয়া ইউনাইটেড। এদের মধ্যে চ্যাম্পিয়ন দুই দল একই দিন স্বপ্নের ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে।

ক্রিকেট একাডেমি অব ডেট্রয়েট প্রেজেন্টস মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এমসিসি ক্রিকেট টুর্নামেন্টের বাজেট ধরা হয়েছে প্রায় ৩৫ হাজার ডলার। প্রাইম টাইম এস্টেট দ্বারা পরিচালিত টুর্নামেন্টের প্লাটিনাম স্পন্সর জেএমজি এয়ার কার্গো। এ আসরের চ্যাম্পিয়ন দল পাবে ১৭ হাজার মার্কিন ডলার সাথে ট্রফি।

আরও পড়ুন : ৯২ বছরে পা দিলেন বি. চৌধুরী

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য থেকে বেশ আটঘাট বেঁধে মাঠের লড়াইয়ের শক্তিশালী সকল ক্রিকেট দলের দেখা মিলেছে আসরটিতে। চারদিনের এই টুর্নামেন্টে অংশ নিয়েছিল মিশিগান চিতা, মিশিগান ঈগলস, এশিয়া ইউনাইটেড, বাংলাদেশ টাইগার্স ইউএসএ, গ্ল্যাডিয়েটরস, ওজোন পার্ক ইউনাইটেড, ডি সি রেজিমেন্ট, র্যাপটরস একাদশ, হার্নডন বেঙ্গলস এবং জর্জিয়া টাইগার্সের মতো আমেরিকা জুড়ে ছড়িয়ে থাকা ১০টি শক্তিশালী ক্রিকেট দল।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড