• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় আয়োজিত হচ্ছে ‘রেড লাইভ জ্যাশ ফ্যাশন এশিয়া অ্যাওয়ার্ড’ 

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

১০ অক্টোবর ২০২১, ১৭:০৪
মালয়েশিয়ায় আয়োজিত হচ্ছে ‘রেড লাইভ জ্যাশ ফ্যাশন এশিয়া অ্যাওয়ার্ড’ 
‘রেড লাইভ জ্যাশ ফ্যাশন এশিয়া অ্যাওয়ার্ড’ আয়োজনের জন্য সংবাদ সম্মেলনে উপস্থিত কমিটির সদস্যরা (ছবি : অধিকার)

প্রথমবারের মতো রেড লাইভ আয়োজন করতে যাচ্ছে রেড লাইভ জ্যাশ ফ্যাশন এশিয়ান অ্যাওয়ার্ড। যার মধ্যে থেকে খুঁজে নেওয়া হবে আগামী দিনের মেধাবী মডেল, ফ্যাশন ডিজাইনার, ফটোগ্রাফার এবং উদ্যোক্তাদের।

রবিবার (১০ অক্টোবর) রাজধানী কুয়ালালামপুরের একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এমনটাই জানিয়েছেন রেড লাইভের কর্ণধার তাহমিনা বারি রিনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- জ্যাশ ইন্টারন্যাশনালের পরিচালক রোটারিয়ান শেখ আরিফ রব্বানি জামি এবং জ্যাশ ইন্টারন্যাশনালের চেয়ারম্যান রোটারিয়ান শারমিন রহমান।

সংবাদ সম্মেলনে রিনি বলেন, যারা নিজের পরিশ্রম বা মেধার স্বীকৃতি এবং আরও এক ধাপ সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে চান, তাদের জন্যই এবার বছরের সেরা সুখবর নিয়ে এসেছে রেড লাইভ।

রেড লাইভের এই আয়োজনে বিচারক হিসেবে থাকছেন বাংলাদেশ, ইন্ডিয়া ও মালয়েশিয়ার দেশসেরা ব্যক্তিত্বরা। আগ্রহীরা ১০ নভেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন করার সুযোগ রয়েছে।

অংশগ্রহণ করার নিয়ম :

প্রথমত প্রত্যেকে এক কপি করে পাসপোর্ট সাইজ ছবি ফর্মে সংযুক্ত করে দিতে হবে। ১. মডেল : অংশগ্রহণকারীর মডেলিং করা ০৩ কপি ছবি এবং কিছু ডকুমেন্ট রেজিস্ট্রেশন ফাইলে সংযুক্ত করে দিতে হবে। ২. ফ্যাশন ডিজাইনার : ডিজাইন করা ০৩টি প্রোডাক্টের ছবি জমা দিতে হবে। ৩. ফটোগ্রাফার : ফটোগ্রাফি করা তিন কপি ছবি জমা দিতে হবে।

পূর্বের কাজের প্রমাণ স্বরূপ লিখিত আকারে কাজের এবং সম্পর্কে কিছু তথ্য জমা দিতে হবে। ৪. উদ্যোক্তা : কাজের প্রমাণ স্বরূপ লিখিত আকারে কাজের এবং আবেদনকারী সম্পর্কে কিছু তথ্য জমা দিতে হবে।

অংশগ্রহণকারীদের জন্য যা যা থাকছে :

প্রত্যেক অংশগ্রহণকারীকে একটি করে ইন্টারন্যাশনাল সার্টিফিকেট প্রদান করা হবে। যারা নমিনেশন পাবে তাদের একটি করে ব্যানার করা হবে।

আরও পড়ুন : স্পেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

প্রত্যেক ক্যাটাগরি থেকে সেরা তিনজন থাকবে তাদের জন্য একটি করে অ্যাওয়ার্ড, সার্টিফিকেট এবং আকর্ষণীয় কিছু গিফট সামগ্রী থাকবে এবং সেরাদের রেড লাইভে একটি করে লাইভ প্রোগ্রামে সুযোগ দেওয়া হবে।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড