• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাজ্যে ডাবুলস ক্যারম গোল্ডকাপ আয়োজিত

  মুহিব উদ্দিন চৌধুরী, যুক্তরাজ্য প্রতিনিধি

০১ অক্টোবর ২০২১, ১৬:৪৬
যুক্তরাজ্যে ডাবুলস ক্যারম গোল্ডকাপ আয়োজিত
যুক্তরাজ্যে ডাবুলস ক্যারম গোল্ডকাপে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

বিপুল উৎসাহ এবং উদ্দীপনায় যুক্তরাজ্যের সাউন্ডটেক ক্লাব সেন্টারে ৪র্থ ডাবুলস ক্যারম গোল্ডকাপ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

সাউন্ডটেক ক্যারম ক্লাব ইউকের প্রতিষ্ঠাতা আব্দুর রহমান খান সুজার সভাপতিত্বে ও সাংবাদিক মো. আব্দুল মুনিম জাহেদী ক্যারলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লণ্ডন ব্যুরো অফ টাওয়ার হ্যামল্যাসের স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- সাপ্তাহিক দেশের এডিটর তাইসির মাহমুদ।

আয়োজনটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ক্যারম ফেডারেশন ইউকের সভাপতি নজরুল ইসলাম, মো. সুনাহর আলী রিংকু, সেলিম উদ্দিন চাকলাদার, আব্দুল আহাদ, জামালুর রহমান, দিলোওয়ার হোসেন, তমিজুর রহমান রঞ্জু, লুৎফুর রহমান, মাহমুদুর রহমান শানুর, মিছবা মাছুম, মাসুদ আহমদ জুয়ারদার, নাজিম উদ্দিন।

৪র্থ ডাবুলস ক্যারম গোল্ডকাপ ২০২১ ফাইনাল খেলায় দিপু ও শাকিল জুটি এবং লিপু ও কামরুল জুটির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। এ সময় তুমুল প্রতিযোগিতার পর দিপু ও শাকিল জুটি ২-১ গেইমে বিজয় ছিনিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। আয়োজনটিতে রানার্স আপ হন লিপু ও কামরুল জুটি, আর ৩য় স্থান জামাল ও ইমরান জুটি এবং ৪র্থ স্থান সুজা ও মঈনুল জুটি। খেলার রেফারির দায়িত্বে ছিলেন সোনাহর আলী রিংকু, মাযবারুল ইসলাম মুন্না ও সাঈদুর রহমান।

আরও পড়ুন : প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে যুক্তরাজ্য যুবলীগের মিলাদ মাহফিল

পরে অতিথিরা বিজয়ীদের হাতে প্রথম পুরস্কার ৪০০ পাউন্ড, একটি ট্রফি, দ্বিতীয় পুরস্কার ২০০ পাউন্ড, একটু ট্রফি, তৃতীয় পুরস্কার ১০০ পাউন্ড, একটি ট্রফি এবং চতুর্থ পুরস্কার ৫০ পাউন্ড ও একটি ট্রফি তুলে দেন।

এছাড়াও চ্যাম্পিয়নদের স্বর্ণের তৈরি ট্রফি ১ বছরের জন্য হস্তান্তর করা হয়। যা ২০২২ সালের এই দিনে ফেরত প্রদান করতে হবে। যারা পরপর তিনবার চ্যাম্পিয়ন হবে তাদের কাছে এই গোল্ডকাপ একেবারেই দেওয়া হবে।

আরও পড়ুন : স্পেনে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

উল্লেখ্য, সভাপতির বক্তব্যে ক্যারম ক্লাব সাউন্ডটেক ও এম এ খান ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুর রহমান খান সুজা উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড