• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে যুক্তরাজ্য যুবলীগের মিলাদ মাহফিল

  মুহিব উদ্দিন চৌধুরী, যুক্তরাজ্য প্রতিনিধি

০১ অক্টোবর ২০২১, ১৬:৩৬
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে যুক্তরাজ্য যুবলীগের মিলাদ মাহফিল
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত যুক্তরাজ্য যুবলীগের নেতাকর্মীরা (ছবি : দৈনিক অধিকার)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে যুক্তরাজ্য যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) পূর্ব লন্ডনের ব্রিকলেইন জামে মসজিদে বাদ মাগরিব বিশেষ এই দোয়া ও মিলাদ মাহফিলটি আয়োজিত হয়।

এর পূর্বে উপস্থিত নেতৃবৃন্দ পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন।

যুক্তরাজ্য যুবলীগ সভাপতি ফখরুল ইসলাম মধুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহমদ খানের সঞ্চালনায় আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। এ সময় বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত এবং দেশের শান্তি ও অগ্রগতির জন্য দোয়া করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ জালাল উদ্দিন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। তাছাড়া যুক্তরাজ্য আওয়ামী লীগ, যুক্তরাজ্য যুবলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আরও পড়ুন : স্পেনে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

এছাড়াও ম্যানচেস্টার এবং বার্মিংহামের আওয়ামী লীগ, যুবলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড