• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সম্মাননা সনদ প্রদান 

  মুহিব উদ্দিন চৌধুরী, যুক্তরাজ্য

১৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪৪
টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সম্মাননা সনদ প্রদান 
টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের পক্ষ থেকে সম্মাননা সনদ দেওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকেকে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের পক্ষ থেকে সম্মাননা সনদ প্রদান করা হয়েছে।

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সম্মানিত স্পিকার কাউন্সিলার মো. আহবাব হোসেন এবং কাউন্সিলার মো. সিরাজুল ইসলাম সংগঠনের নেতৃবৃন্দের হাতে সম্মাননা সনদ প্রদান করেন।

পূর্ব লন্ডনের একটি হলে গত ৯ সেপ্টেম্বর সংগঠনটির পক্ষ থেকে সম্মাননা সনদ গ্রহণ করেন সভাপতি মো. হারুনুর রশীদ, নির্বাহী সদস্য ও সাবেক সভাপতি মসিউর রহমান শাহিন, সহ সভাপতি কমর উদ্দিন চৌধুরী পাপলু, শামীম শাহান, সেলিম আহমদ তাপাদার, মাওলানা ফরিদ আহমদ চৌধুরী, মাওলানা আব্দুল ওয়াহিদ শাহিন, সাধারণ সম্পাদক মাওলানা মো. আব্দুল কুদ্দুছ, কোষাধ্যক্ষ মাওলানা মোছলেহ উদ্দিন, সহ সম্পাদক হাসনাত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ চৌধুরী।

সংগঠনটির নেতৃবৃন্দরা বলেন- জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে ২০০১ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে আজ পর্যন্ত এ দেশে ও বাংলাদেশে সবসময় সুন্দর ও সফলভাবে কার্যক্রম পরিচালনা করে আসছে। সবার সার্বিক সহযোগিতা পেলে আগামীতে আরও সক্রিয়ভাবে কার্যক্রম পরিচালনা করতে সক্ষম হবে ইনশাআল্লাহ।

সংগঠনের কার্যক্রমের মূল্যায়ন করে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল আমাদের সংগঠনকে সম্মাননা সনদ প্রদান করায় সংগঠনের পক্ষ থেকে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল ও সম্মানিত স্পিকার কাউন্সিলার মো. আহবাব হোসেনকে অশেষ ধন্যবাদ জানানো হয়।

স্পিকার কাউন্সিলার মো. আহবাব হোসেন ও কাউন্সিলার সিরাজুল ইসলাম বলেন, ইউকেতে উল্লেখযোগ্য সামাজিক সংগঠনের মধ্যে অন্যতম একটি সামাজিক সংগঠন হলো জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে। এই সংগঠনের সার্বিক কার্যক্রমের মূল্যায়ন করে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের পক্ষে আমরা আজ আপনাদের সংগঠনকে সম্মাননা সনদ প্রদান করলাম। আশা করি অতীতের মতো আগামীতেও সার্বিক কার্যক্রম সুন্দর ও সফলভাবে পরিচালনা করতে সক্ষম হবেন।

আরও পড়ুন : করোনায় ৪৬ লাখ ৮৩ হাজার মৃত্যু দেখল বিশ্ব

উল্লেখ্য, পরিশেষে সংগঠনের সার্বিক সফলতা কামনা করে সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড